এসওএস কলকাতা! নুসরত-মিমি-যশের হাত ধরেই ছবির শুটিং শুরু

নুসরত, মিমি ও যশের হাত ধরেই শুরু হল যাত্রা। এসওএস কলকাতা ছবির শুটিং হল। প্রথমদিনেই শুটিং করলেন নুসরত জাহান ও যশ। পরে এলেন মিমি।

ছবির শুটিংয়ে নুসরত, যশ ও মিমি। ফোটো- যশের ইনস্টাগ্রাম
লকডাউনের পর টেলিপাড়ার শুটিং শুরু হয়ে গিয়েছে এবার শুধু হল বাংলা ছবির শুটিং। নুসরত, মিমি ও যশের হাত ধরেই শুরু হল যাত্রা। এসওএস কলকাতা ছবির শুটিং হল। প্রথমদিনেই শুটিং করলেন নুসরত জাহান ও যশ। পরে এলেন মিমি।তাছাড়া সাংসদ হওয়ার পর একসঙ্গে এই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কৌতুহল যে পারদ চড়বে তা তো স্বাভাবিক।

অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’র শুটিংয়ের প্রথমদিনেই একেবারে অন্যরকম লুকে দেখা গেল নুসরতকে। রহস্য-রোমাঞ্চে ভরা এই ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াড নিয়ে কাজ করা হচ্ছে। নুসরতের চরিত্রটাও যে আলাদা তা বোঝা গেল সাজেই। প্রথমদিনের শুটিংয়ে যশ-নুসরত থাকলেও ছিলেন না মিমি। দ্বিতীয় দিন থেকে ফ্লোরে দেখা গেল তাঁকেও।

প্রথমদিনের শুটে নুসরত-যশ। ফোটো- টুইটার

আরও পড়ুন, সুশান্ত মৃত্যুর সিবিআই তদন্ত হোক, আইনজীবী নিয়োগ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

সোমবার থেকে শুরু হওয়ার কথা ছিল শুটিংয়ের কিন্তু টলিউডে ছবির শুটিং শুরু হওয়ার জন্য ইমপা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার মধ্যে এসওপি সই হওয়ার প্রয়োজন। রবিবার বিকেলের মধ্যে তা হয়ে না ওঠায় শুরু করা যায়নি শুটিং। তবে তার একদিন পরেই ফ্লোরে যায় এই ছবি।

 

View this post on Instagram

 

Shoot life❤️ #SosKolkata

A post shared by Mimi (@mimichakraborty) on

সমস্ত রকম নিয়ম মেনেই চলছে কাজ। ছবিতে এই তিনজন অভিনেতা ছাড়াও রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায় ও এনা সাহা। প্রসঙ্গত, এই ছবি দিয়েই প্রযোজনার কাজ শুরু করলেন এনা। সবকিছু ঠিকঠাক থাকলে পুজোতেই মুক্তি পেতে পারে এসওএস কলকাতা।

লকডাউনেই ছবির কথা ভাবেন অংশুমান প্রত্যুষ। চিত্রনাট্য এগোবে সন্ত্রাসবাদ ও পুলিশের টানাপোড়েনে। রহস্যময় গল্প নিয়ে এখনই কোনও কথা বলতে নারাজ টিম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan mimi chakraborty starts shooting for film sos kolkata

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com