scorecardresearch

সুশান্ত মৃত্যুর সিবিআই তদন্ত হোক, আইনজীবী নিয়োগ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি উঠেছে ইতিমধ্যেই। শেখর সুমন-সহ সুশান্ত অনুরাগীরা আত্মহত্যার কথা মানতে নারাজ।

সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণে এখন শোকে তাঁর অনুরাগীরা। অভিনেতার মৃত্যু নাড়িয়ে দিয়ে গিয়েছে বলিউডকে। একের পর এক বিতর্কে বিধ্বস্ত বি-টাউন। পুলিশ ও মিডিয়া রিপোর্ট অনুযায়ী মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু সুশান্ত অনুরাগীদের একাংশ তা মানতে নারাজ। তাদের মনে হয়, এই ঘটনার অন্যদিক রয়েছে। সে কারণেই অনেকে সিবিআই তদন্তেরও দাবি করেছেন।

সিবিআই তদন্তের পক্ষে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুব্রাহ্মণিয়াম স্বামী। সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে সে বিষয়টি দেখতেই এবার আইনজীবী নিয়োগ করলেন তিনি। টুইটারে এ কথা স্পষ্ট জানিয়েছেন প্রাক্তন ক্যাবিনেট মন্ত্রী। এই রাজনীতিক লেখেন, ”আমি ইসকরণকে বলেছি সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার বিষয়টি যেন সিবিআই বা পিআইএল বা ফৌজদারি মামলা হিসাবে অগ্রসর সেদিকটা দেখে।” তিনি আরও বলেন, ”অভিনেতার মৃত্যুর ঘটনাটি তথ্য অনুসন্ধান করে তা সিবিআই তদন্তের উপযুক্ত কিনা সে বিষয়ে কা করতে বলেছি। সেই মতো ন্যায়বিচার যাতে হয় সেদিকে এগোব।”

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, ‘দিল বেচারা’ই শেষ নয়, ফের পর্দায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আরও একবার উসকে দিয়েছে বলিউডের নেপোটিজম বিতর্ক। বি-টাউনের প্রথম সারির মুখেদের আক্রমণ করেছেন নেটিজেনরা। রোষের মুখে পড়েছেন করণ জোহর, সোনম কাপুর, করিনা কাপুর খান, সলমন খানের মতো নামেরা। অন্যদিকে, সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। সুশান্তের এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সঞ্জনা সংঘী। ডেবিউ পরিচালক মুকেশ ছাবড়ার ছবি ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হবে ২৪ জুলাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput case former cabinet minister enquiry cbi investigation