scorecardresearch

বড় খবর

নুসরতের সিঁথিতে সিঁদুর! গোপনেই বিয়ে করলেন যশ? ভাইরাল ছবি নিয়ে নেটদুনিয়া উত্তাল

এনা সাহার প্রযোজনা সংস্থার বিশ্বকর্মা পুজোয় যশ-নুসরত।

Nusrat Jahan, Yash Dasgupta, Tollywood, Ena Saha, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, এনা সাহা, নুসরতের সিঁথিতে সিঁদুর, bengali news today
নুসরতের সিঁথিতে সিঁদুর! গোপনেই বিয়ে করলেন যশ?

Yash-Nusrat Jahan: নুসরত জাহানের সিঁথিতে সিঁদুর! পাশেই দাঁড়িয়ে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শুক্রবারের ঘটনা। অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার (Ena Saha) বিশ্বকর্মা পুজোয় এভাবেই যশ-নুসরতের উজ্জ্বল উপস্থিতি দেখা গেল। আর সেই ছবিই ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে জনসংযোগ আধিকারিক রণজিৎ। আর সেই ভাইরাল ছবি ঘিরেই নেটদুনিয়ায় উত্তেজনা তুঙ্গে। প্রশ্ন উঠেছে, তাহলে কি যশের সঙ্গে গোপনেই বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী।

প্রসঙ্গত দিন দুয়েক আগেই, নুসরতের সন্তান ঈশাণের বার্থ সার্টিফিকেটে তার পিতৃপরিচয় প্রকাশ্যে এসেছে। সেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট উল্লেখ রয়েছে দেবাশিষ দাশগুপ্ত ওরফে যশের নাম। আর এবার নুসরতের সিঁথিতে সিঁদুর দেখে সেই জল্পনায় সিলমোহর বসিয়েছেন খোদ নেটিজেনরাই। তাঁদের মন্তব্য, “গোপনেই হয়তো বিয়ে সেরে ফেলেছেন যশরত জুটি।”

[আরও পড়ুন: কথা বন্ধ বেশ কয়েক মাস, কন্ঠস্বর হারালেন বাপ্পি লাহিড়ী? মুখ খুললেন ছেলে বাপ্পা]

প্রসঙ্গত, এর আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরতের প্রাক্তন সঙ্গী নিখিল জৈন (Nikhil Jain) জানিয়েছিলেন যে, যশ ও নুসরত দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে বিয়ে করেছেন। সেই মন্তব্যই কি তাহলে সত্যি? তা নিয়ে অবশ্য তারকাজুটির কেউই মুখ খোলেননি। তবে আপাতত এনা সাহার প্রযোজনা সংস্থার বিশ্বকর্মা পুজোয় যশ-নুসরতের ছবি দেখে নেটদুনিয়া উত্তাল। কারণ, অভিনেত্রীর সিঁথিতে বিবাহিতা নারীর মতো সিঁদুর স্পষ্ট।

উল্লেখ্য, এনা সাহা প্রযোজিত ‘SOS KOlkata’ ছবির শুটিংয়ের সময় থেকেই নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতা বাড়ার খবর প্রকাশ্যে আসে। তারপরই দুই তারকার রাজস্থান ট্যুর, আজমেঢ় শরিফ দর্শন থেকে শুরু করে ফিল্মি প্রিমিয়ারে একসঙ্গে আসা নিয়ে কম জল্পনা হয়নি। ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রীকেও নানা কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়েছে। এবার ধীরে ধীরে পর্দার অন্তরাল থেকে সবটাই যেন পরিষ্কার হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan puts vermilion poses with yash dasgupta