বোলপুর থেকে শুটিংয়ের ছবি পোস্ট নুসরতের

প্রতিবারের মতো এই ছবিতেও ট্রোল হয়েছেন নায়িকা। নেটিজেনরা কটাক্ষ করেছেন কমেন্টে। এ সব বিষয়ে বরাবরই মৌন থেকেছেন নুসরত। এবারেও তাই। প্রসঙ্গত, প্রথমবার পর্দায় কাজ করছেন নুসরত-পরমব্রত।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 6, 2020, 10:11:53 AM

কিছুদিন ধরেই ছবির শুটিংয়ের জন্য কলকাতার বাইরে রয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। সেখান থেকে প্রায়শই ছবি শেয়ার করেন তিনি। ব্রাত্য বসুর ছবি ‘ডিকশিনারি’-র শুটিংয়ে বোলপুরে রয়েছেন নুসরত। সেখান থেকেই এদিন ছবির লুক শেয়ার করলেন নায়িকা। বাঙালি বিবাহিত মেয়ের বেশে লাল শাড়িতে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন নুসরত।

প্রতিবারের মতো এই ছবিতেও ট্রোল হয়েছেন নায়িকা। নেটিজেনরা কটাক্ষ করেছেন কমেন্টে। এ সব বিষয়ে বরাবরই মৌন থেকেছেন নুসরত। এবারেও তাই। প্রসঙ্গত, প্রথমবার পর্দায় কাজ করছেন নুসরত-পরমব্রত। আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে কিছুদিন আগেই ‘অসুর’ ছবিতে কাজ করেছেন নায়িকা।

 

View this post on Instagram

 

Blissful mornings… #shootmode #bouganvillea #shantiniketan #dictionary pic courtesy @sandip3432

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন, অর্জুন-পরিণীতি পালিয়ে বেড়াচ্ছেন, কিন্তু কেন?

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনেই তৈরি হচ্ছে পরিচালকের ছবি। যার নাম ‘ডিকশিনারি’। তবে চমকের এখানেই শেষ নয়, বাংলাদেশের অভিনেতা মোশারফ করিমকে দেখা যাবে এই ছবি। এমনকী প্রথমদিকে আবির এবং মোশারফকেই কাস্ট করার কথা হয়েছিল। পরবর্তীতে এসেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

‘বাবা হওয়া’ গল্প অবলম্বনে পৌলমী-মোশারফের কাহিনি এগোয়। নিজে খুব বেশি পড়াশোনা করতে না পারলেও ছেলের শিক্ষায় কোনও কসরত রাখেননি তিনি। কিন্তু শেষমেশ পরিণতিই গল্পের ক্লাইম্যাক্স।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahan shares her looks for bratya basus film dictionary

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X