বড় খবর

অর্জুন-পরিণীতি পালিয়ে বেড়াচ্ছেন, কিন্তু কেন?

অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়ার ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাচ্ছে ২০ মার্চ। এই ছবি দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালনায় করেছেন।

Arjun-Parineeti
অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়ার ছবি মুক্তি ২০ মার্চ

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবি কিছু দেরী করেই মুক্তি পাচ্ছে। অর্জুন কাপুর, পরিণীতি চোপড়া, নীনা গুপ্তা, রঘুবীর যাদব এবং জয়দীপ আলওয়াত-এর মতো অভিনেতারা রয়েছেন ছবিতে। অন্য সমস্ত ছবির মতো ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর ট্রেলারেও বেশিরভাগ রহস্যই বলে দিয়েছেন পরিচালক। তবু কোথাও যেন অস্বস্তি রেখে গিয়েছেন তিনি।

ছবিতে পরিণীতি, সন্দীপ কৌর পালাচ্ছে। কিন্তু কী থেকে পালাচ্ছে এবং কেন সেটা জানা যাচ্ছে না। এটাই দর্শকের উত্তেজনা বাড়াবে। অর্জুন অর্থাৎ পিঙ্কি যাদবও সন্দীপের সঙ্গে পালাচ্ছে, কিন্তু তার অতীত কাহিনি এখনও প্রকাশ্যে আসেনি।

২০১৭ সালের নভেম্বরে ফার্স্টলুক প্রকাশ্যে এসেছিল এ ছবির। তারপরেই ২০২০- একে একে পোস্টার ও ট্রেলার মুক্তি পেল।

আরও পড়ুন, রজঃস্বলা না হলে তবেই রুগী দেখতে পাবেন কাদম্বিনী

আগে পরিণীতি ছবিতে তাঁর চরিত্র নিয়ে বলেছিলেন, ”ছবিতে একজন অত্যন্ত কেরিয়ারিস্টিক মেয়ে আমি। যে কর্পোরেট দুনিয়ার সঙ্গে যুক্ত। দিল্লিতে থাকে এবং জীবনে কী চায় সেটা তার কাছে পরিস্কার। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবির হিরোইন সে। আগে এ ধরনের চরিত্রে অভিনয় করিনি। দিবাকর যেভাবে আমাকে চিত্রায়িত করেছেন তা নিয়ে উত্তজিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে অর্জুন কাপুর বলেছিলেন, ”আমাদের দেশ এই মুহূর্তে একটি দ্বন্দ্বের মধ্য দিয়ে যাচ্ছে তা হল ভারত ভার্সেস ইন্ডিয়া। দু ধরনের ভাবনা বলতে পারেন। মানুষের মনস্তত্ত্ব নিয়ে কাজ করেছে এই ছবি। যা সমাজের পরিবর্তনের সঙ্গে চিন্তার বদল হচ্ছে। এই টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে কীভাবে যাচ্ছে মানুষ।”

আরও পড়ুন, ”মেঘ কেটে ঝকঝকে রোদ”, বোম্বাগড়ের গান গাইলেন কবীর সুমন, দেব ও অনিকেত

অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া এর আগেও স্ক্রিন শেয়ার করেছেন ‘ইশকজাদে’ ও ‘নমস্তে লন্ডন’ ছবিতে।

প্রথমে সন্দীপ অউর পিঙ্কি ফারার মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৮-র অগাস্ট মাসে। কিন্তু অনেক টালবাহানার পর ২০ মার্চ রিলিজ করতে চলেছে এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sandeep aur pinky faraar trailer arjun kapoor and parineeti chopra

Next Story
রজঃস্বলা না হলে তবেই রুগী দেখতে পাবেন কাদম্বিনীStar Jalsha serial Prothoma Kadombini new promo prostests period shaming of women
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com