বড় খবর

শুধু বাথরুম ছাড়া কোথাও প্রাইভেসি পাই না, স্পষ্ট কথা বলে কেস খাই: নুসরত

তাঁকে ঘিরে যত সমালোচনা-কটুক্তি, সবকিছুর জবাব দিলেন নুসরত জাহান।

Nusrat Jahan, Nusrat Jahan controversy, Nusrat Jahan son, নুসরত জাহান, ট্রোল নিয়ে মুখ খুললেন নুসরত, নুসরতের ব্যক্তিগত জীবন, ইশক উইথ নুসরত, bengali news today, Tollywood
নুসরত জাহান

গত কয়েক মাসে বিতর্ক শব্দটার সঙ্গে নুসরত জাহানের (Nusrat Jahan) নাম আষ্টেপিষ্টে জড়িয়ে গিয়েছে। তাঁর বিবাহ বিচ্ছেদ, নতুন সম্পর্কে জড়ানো, মা হওয়া প্রত্যেকটি বিষয়েই একাধিকবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে নায়িকাকে। এমনকী, বডি শেমিংয়ের শিকারও হতে হয়েছে তাঁকে। কিন্তু নিজের সিদ্ধান্তে বরাবরই অটল থেকেছেন। একচুলও নড়েননি। বরং সময়ের সঙ্গে সঙ্গে সবটা খোলসা করেছেন অনুরাগীদের কাছে। কিন্তু বিতর্ক তবু থামেনি। এবার সেই সমস্ত ট্রোল, অপমানেরই জবাব দিলেন নুসরত জাহান।

নিজের টক শো ‘ইশক উইথ নুসরত’-এ ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। এবার তাঁর আড্ডা কাউচে কোনও অতিথি নন, বসলেন নিজেই। অনুরাগী, কৌতূহলীদের সব প্রশ্নের জবাব দেবেন বলে। সোজসাপটা জানালেন, “ভাই আমি জীবনে কোনও ভুল করিনি।”

প্রসঙ্গত, গত কয়েক মাসে নুসরত যা যা পদক্ষেপ নিয়েছেন, সেগুলোর জন্য বারবার তাঁকে বোল্ড অর্থাৎ সাহসিনীর তকমা দেওয়া হয়েছে। যে বিষয়টি নজর এড়ায়নি সাংসদ-অভিনেত্রীর। এপ্রসঙ্গে তাঁর মত, “আমার সব পদক্ষেপকেই বোল্ড তকমা দেওয়া হয়। আমি নাকি প্রতি দিন, প্রতি মুহূর্তে বোল্ড স্টেপ নিই! কিন্তু আমি একটা বিষয় পরিষ্কার করে দিতে চাই যে, আমি আসলে কোনও বোল্ড স্টেপ নিই না। আমার যেটা সুস্থ-স্বাভাবিক মনে হয় জীবনে, সেটাই করি। আর সেটাকেই সবাই বোল্ড তকমা দেয়। তবে হ্যাঁ, মা হওয়ার সিদ্ধান্তটা কঠিন ছিল।”

[আরও পড়ুন: ভারতের গুপ্ত শত্রুর খোঁজে এবার সোনু সুদ, অভিনেতার বিশ্বাস ‘ফতেহ’ হবেই]

কেন? তার উত্তরও নুসরত নিজেই দিলেন। বললেন, “গর্ভাবস্থায় আসলে শরীরে হরমোনাল পরিবর্তন দেখা দেয়। যা মানসিকভাবেও প্রভাব ফেলে। গর্ভবতী থাকাকালীন রাত্রি তিনটের সময় কলা খেতাম, যেটা আমি কোনওদিন আগে খেতে পছন্দ করতাম না। এমনকী বাড়িতে একটা গাছ মরে গেলেও কান্না পেত। তবে সেই সময়েও অনেক ট্রোলের শিকার হয়েছে। আমি পরিষ্কার করে দিতে চাই যে, আমি সিঙ্গল মাদার নই। আমার সন্তানেরও আর পাঁচজনের মতো বাবা-মা দুজনেই আছে।”

অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছিল। অনেকেই বলেছিলেন, নুসরত নাকে সার্জারি করিয়েছেন। কিন্তু অভিনেত্রীর কথায়, তিনি কোনওরকম সার্জারি করেননি। হরমোনাল চেঞ্জের জন্য তাঁর নাক বেঁকে গিয়েছিল। এমনকী বদলে গিয়েছিল ত্বকের রংও। কিন্তু কোনওদিন এই বিষয়ে মুখ খোলেননি কারণ, নিজের মানসিক শান্তি নষ্ট করতে চাননি তিনি। তবে বৃহস্পতিবার সব সমালোচনার জবাব দিয়ে দিলেন নুসরত জাহান।

আর প্রাইভেসি কোথায় পান? এই প্রশ্নের সম্মুখীন হতেই রসিক সাংসদ-অভিনেত্রীর সপাট উত্তর, “বাথরুম ছাড়া কোথাও না..!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan speaks on her personal life

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com