scorecardresearch

বড় খবর

সলমনের Bigg Boss-এ এবার নুসরত! ভাইজানের ডাকে মুম্বই যাচ্ছেন?

কী বলছেন সাংসদ-নায়িকা?

সলমনের Bigg Boss-এ এবার নুসরত! ভাইজানের ডাকে মুম্বই যাচ্ছেন?
সলমন খানের Bigg Boss-এ এবার নুসরত জাহান!

টলিপাড়ায় বড় চমক! সুপারস্টার নায়িকা নুসরত জাহান নাকি খুব শিগগিরিই মুম্বই উড়ে যেতে চলেছেন। তাও আবার হিন্দি টেলিভিশনের সবথেকে বড় বিতর্কিত রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করার জন্য!

সিনেমার পাশাপাশি সংসদীয় দায়িত্বও নুসরত জাহানের কাঁধে। সন্তান নিয়ে গুছিয়ে সংসারও করছেন। তবে টলিপাড়ার এই নায়িকাকে নিয়ে বিতর্কের অন্ত নেই। নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে সন্তানের জন্ম নিয়েও বেজায় বিতর্কের মুখে পড়তে হয় নুসরতকে (Nusrat Jahan)। এবার টলিপাড়ার সেই নায়িকাই পাড়ি দিচ্ছেন সলমন খানের ‘বিগ বস’-এর ঘরে।

প্রসঙ্গত, ‘বিগ বস’ মানেই বিতর্কিত তারকাদের একসঙ্গে একঘরে অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই। এই ঘরেই কত সম্পর্ক তৈরি হয়েছে, আবার কত সম্পর্ক ভেঙে গিয়েছে। সলমন খান সঞ্চালিত এই রিয়ালিটি শো নিয়ে বিতর্কও কম হয়নি। বরাবরই শিরোনামে থেকেছে ‘বিগ বস’-এর প্রতিটা সিজন। এর আগে শোনা গিয়েছিল, টলিউড সুপারস্টার জিৎ-এরও নাকি যাওয়ার কথা ছিল ‘বিগ বস’-এর ঘরে। কিন্তু পরে সেই জল্পনা উড়িয়ে দেন তিনি খোদ!

[আরও পড়ুন: এত গোপনে কেন বিয়ে করেছিলেন? আসল কারণ ফাঁস করলেন ভিকি-ক্যাটরিনা]

এবার শোনা যাচ্ছে, সলমনের রিয়ালিটি শোয়ে প্রতিযোগী হতে পারেন নুসরত জাহান। প্রাথমিক স্তরে কথাও হয়েছে টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদের সঙ্গে। আপাতত পারিশ্রমিক নিয়ে আলোচনা চলছে। সব ঠিক থাকলে ‘বিগ বস’-এর আগামী মরসুমে দেখা যেতে পারে নুসরত জাহানকে। তবে সংবাদমাধ্যমের কাছে এই প্রসঙ্গে এখনই মুখ খুলতে চান না সাংসদ-নায়িকা।

প্রসঙ্গত, যশও সম্প্রতি মুম্বইয়ে উড়ে গিয়েছেন হিন্দি সিনেমার শুটের জন্য। দিব্যা খোসলা কুমারের বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে অভিনেতাকে। এবার স্ত্রী নুসরত জাহানও কি মায়ানগরীতে পাড়ি দিতে চলেছেন? সবটাই উত্তর দেবে সময়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan to participate in salman khans bigg boss reports487601