scorecardresearch

বড় খবর

‘জয় কালি কলকাত্তাওয়ালি’! একরত্তিকে ঘরে রেখেই শুটিং ফ্লোরে ফিরছেন ‘নতুন মা’ নুসরত

জুটি বাঁধছেন তৃণমূলেরই আরেক তারকা বিধায়কের সঙ্গে! কে জানেন?

‘জয় কালি কলকাত্তাওয়ালি’! একরত্তিকে ঘরে রেখেই শুটিং ফ্লোরে ফিরছেন ‘নতুন মা’ নুসরত
একরত্তিকে ঘরে রেখেই শুটিং ফ্লোরে ফিরছেন 'নতুন মা' নুসরত

সদ্য মা হয়েছেন। ছেলের বয়স এক মাসও পেরোয়নি। এখন তাঁর অনেক দায়িত্ব। ছেলেকে সবসময়ে আগলে রাখছেন। একরত্তির যত্ন নিচ্ছেন নিজে হাতে। আর এসবের মাঝেই কাজের ময়দানে নেমে পড়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সম্প্রতি শহরের এক শো-রুমের উদ্বোধনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর এবার তো পুরোদস্তুর সিনেমার কাজে হাত লাগাতে চলেছেন। মা হওয়ার পর প্রথম শুটিং ফ্লোরে ফিরছেন। কাজেই চেহারার পরিবর্তনের জন্য কসরত করতে হচ্ছে। পাশাপাশি নয়া ছবির চিত্রনাট্যেও ডুবে রয়েছেন নুসরত।

টলিউডের পরিচালকজুটি সুদেষ্ণা রায় (Sudeshna Roy) ও অভিজিৎ গুহর (Abhijit Guha) পরবর্তী ছবি ‘জয় কালি কলকাত্তাওয়ালি’ (Joy Kali Kalkattawali)। সেই সিনেমাতেই নুসরত ধরা দেবেন বিশেষ চরিত্রে। ইতিমধ্যেই কলকাতায় যদিও ছবির শুটিং শুরু করে দিয়েছেন সুদেষ্ণা-অভিজিৎ। তবে নুসরতের অংশের শুটিং এখনও শুরু হয়নি। পয়লা অক্টোবর অভিনেত্রী যোগ দেবেন ‘জয় কালি কলকাত্তাওয়ালি’র টিমে। মজার গল্প।

[আরও পড়ুন: শুটিংয়ে বিপত্তি, গোড়ালির হাড়ে চিড়, চোট নিয়েই কাজ করছেন অঙ্কুশ]

টানা ১ সপ্তাহ শুটিং করবেন নুসরত জাহান। সূত্রের খবর, প্রথমদিন তাঁর শুটিং লোকেশন রাজারহাট। তা সিনেমার গল্পটা কীরকম? অনীশ, সুজয় ও মিলি- ৩ বন্ধু। প্রত্যেকেই স্বচ্ছ্বল পরিবারের সন্তান। কিন্তু চাকরির বাজার নেই। অগত্যা সাধপূরণের জন্য পকেটমারি শুরু করে তারা। হঠাৎ-ই শহরের বুক থেকে উধাও হয়ে যায় এক কালিমূর্তি। সেই সূত্রেই আলাপ হয় রাকা নামে একটি মেয়ের সঙ্গে অনীশের। রাকা মধ্যবিত্ত পরিবারের মেয়ে। নাচের স্কুল চালায়। বন্ধুত্বের মাঝেই সম্পর্কে জড়িয়ে পড়ে রাকা-অনীশ। তবে চুরিবিদ্যা সম্পর্কে অনীশ মিথ্যে কথা বলায় ধরা পড়ে যায় রাকার কাছে। তারপর? বাকি গল্পটা সিনেপর্দায় বলবেন সুদেষ্ণা-অভিজিৎ। তবে কালীমূর্তিকে ঘিরেই যেহেতু গল্প এগিয়েছে, তাই ছবির বিষয়বস্তুর সঙ্গে সামঞ্জস্য রেখেই নামকরণ করা হয়েছে- ‘জয় কালি কলকাত্তাওয়ালি’।

নুসরতকে দেখা যাবে রাকার চরিত্রে। অনীশের ভূমিকায় থাকছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। যিনি কিনা তৃণমূলেরই আরেক তারকা বিধায়ক। আর সুজয় ও মিলির চরিত্রে যথাক্রমে- সোমরাজ মাইতি এবং সুস্মিতা চট্টোপাধ্যায় (Sushmita Chatterjee)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan to start shoot for joy kali kalkattawali with soham chakraborty