scorecardresearch

বড় খবর

‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে অপমান’, আলতা-সিঁদুর পরায় ভয়ঙ্কর ট্রোলড নুসরত

উৎসবের মরসুমে চূড়ান্ত আক্রমণের শিকার নায়িকা।

‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে অপমান’, আলতা-সিঁদুর পরায় ভয়ঙ্কর ট্রোলড নুসরত
ফের ধর্মীয় কটাক্ষের শিকার নুসরত জাহান

নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে বিতর্কের অন্ত নেই। সে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ-ই হোক কিংবা সন্তানের জন্ম, সবেতেই বেজায় বিতর্কের মুখে পড়তে হয় টলিপাড়ার এই নায়িকাকে। এবার ফের ধর্মীয় কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে। মহালয়া উপলক্ষে আলতা, সিঁদুর পরে শুট করেছিলেন। ব্যস, অমনি নেটদুনিয়ায় ধেয়ে এল ধর্মীয় ধজ্বাধারীদের আক্রমণ।

ফের ধর্ম নিয়ে কটাক্ষের শিকার নুসরত জাহান। নেটপাড়ার একাংশের মন্তব্য, ‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে অপমান করেছেন অভিনেত্রী।’ আবার কেউ বা বলছেন, ‘দোজখের জন্য তৈরি থাকুন..।’ আবার কেউ বলছেন, ‘শুধুমাত্র লাইক পাওয়ার আশায় কেন হিন্দু-মুসলিম নিয়ে ট্রোল করতে যান..।’

তবে মহালয়ার আলতা, সিঁদুর পরে যে শুধু আক্রমণের মুখেই পড়তে হয়েছে নায়িকা-সাংসদকে, এমনটা নয়। প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ মুগ্ধ হয়েছেন তাঁর স্নিগ্ধতায়, আবার কারও মন্তব্য, মুসলিম হয়েও কী সুন্দর হিন্দু সংস্কৃতি পালন করেছেন। এককথায়, নুসরতকে নিয়ে দুভাগে ভাগ হয়েছে নেটপাড়া। তবে এত ট্রোল, সমালোচনায় যদিও নুসরত জাহানের কিছু যায়-আসে না। কারণ, বরাবরের মতো এবারেও তিনি ধর্মীয় ধজ্বাধারীদের কথায় কোনওরকম পাত্তা দেননি।

[আরও পড়ুন: পৌষালীর পুজোর গান, ‘দুগ্গা এলো দুগ্গা এলো’ মুক্তি পেল আজ]

নুসরত বরবারই বলে এসেছেন তিনি ধর্ম নিরপেক্ষ ভারতের নাগরিক। তাই সব ধর্মের সমান সম্মান করেন। প্রসঙ্গত, দিন কয়েক আগের কথা। জনৈক ব্যক্তি নুসরতের ইনস্টা প্রোফাইলে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন যে, আপনি কেন অমুসলিমকেই বিয়ে করেন? নাকি আপনার মুসলিম কাউকে জোটে না?” এমন প্রশ্ন চোখে পড়তেই থেমে থাকেননি নুসরত জাহান। পাল্টা উত্তরও দিয়েছিলেন।

নায়িকা-সাংসদের জবাব, “আরে আপনি কোন গ্রহের মানুষ? আদৌ কি মানুষ?” উল্লেখ্য, এই অবশ্য প্রথম নয়, এর আগেও ধর্মীয় কটাক্ষের শিকার হতে হয়েছে নুসরত জাহানকে। নিখিল জৈনের সঙ্গে বিয়ে করে সংসদভবনে সিঁদুর পরে গিয়েও চরম ট্রোল, আক্রমণের শিকার হয়েছিলেন। মুসলিমরাই ফতোয়া জারি করেছিল অভিনেত্রীর ওপর। এরপর যশের সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসতেও একইভাবে ট্রোলড হতে হয় নায়িকাকে। এবার ফের ধর্ম নিয়ে আক্রমণের সম্মুখীন নুসরত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan trolled for shoots on mahalaya