scorecardresearch

বড় খবর

‘জোনাস’ পদবী বাদ! ডিভোর্স হচ্ছে নিক-প্রিয়াঙ্কার? মুখ খুললেন অভিনেত্রীর মা

স্বামীর পোস্টেও ইঙ্গিতপূর্ণ কমেন্ট দেশি গার্ল-এর। কী লিখলেন প্রিয়াঙ্কা?

Nick-Priyanka, Nick-Priyanka divorce rumor, Priyanka Chopra, Nick Jonas, Madhu Chopra, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, নিক-প্রিয়াঙ্কা, মধু চোপড়া, bollywood, bengali news today
নিক-প্রিয়াঙ্কা

বিয়ের পরই পতি-নিষ্ঠভাবে স্বামীর পদবী জুড়েছিলেন নিজের নামের সঙ্গে। দেশি গার্ল-এর সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছিল- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সোমবার হঠাৎ-ই ছন্দপতন! অনুরাগীরা খেয়াল করলেন নিজের ইনস্টা প্রোফাইলে নিকের (Nick Jonas) পদবী জোনাস সরিয়ে দিয়েছেন দেশি গার্ল। আর সেই থেকেই শোরগোলের সূত্রপাত। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে যে, তাহলে কি নিক-প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ ঘটছে?

বলিউডের বিতর্কিত সেলেব কমল আর খান মাসখানেক আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, আগামী দশ বছরের মধ্যে নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিবাহবিচ্ছেদ ঘটবে। সেটাই কি সত্যি হতে চলেছে এবার? তবে এক্ষেত্রে উল্লেখ্য প্রিয়াঙ্কা (Priyanka Chopra) কিন্তু শুধু স্বামীর পদবীই নিজের নাম থেকে সরাননি, বরং নিজের পদবীও সরিয়ে দিয়েছেন। প্রোফাইলে লেখা শুধু -প্রিয়াঙ্কা। তারপর থেকেই ভক্তদের অনুমান, তাহলে বিনোদুনিয়ার এই হ্যাপেনিং কাপলও এবার বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছে।

[আরও পড়ুন: ট্রাক্টর নিয়ে মাঠে হাল বইছেন শিলাজিৎ! ভিডিও দেখে ভক্তরা বলছেন, ‘এনজয় গুরু…’]

কিন্তু এযাবৎকাল তো সব ঠিকই চলছিল। এই তো দিন কয়েক আগেই দিওয়ালির পার্টিতে বলিউডি গানে নেচে মাত করলেন নিক-প্রিয়াঙ্কা। এমনকী, শ্বশুরবাড়ির সঙ্গেও তার সম্পর্ক বেজায় ভাল। তাঁদের সুখী দাম্পত্যজীবনের খবরে অনুরাগীরাও মজেন। তবে এই বিবাহবিচ্ছেদ ঘটছে কিনা, তা নিয়ে নানা মুনির নানা মত। কেউ বা বলছেন, “পদবী সরানো মানেই বিচ্ছেদ ঘটছে এমনটা নয়।” আবার কারও মন্তব্য, “নিক-প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। নিকের থেকে অনেক কেরিয়ারে তুলনামূলক সফল দেশি গার্ল। ওদিকে বয়সেও অভিনেত্রীর থেকে দশ বছরের ছোট নিক।”

পরদেশীবাবুর সঙ্গে দেশি গার্ল-এর ডিভোর্সের জল্পনা যখন তুঙ্গে, তখন মুখ খুললেন অভিনেত্রীর মা মধু চোপড়া (Madhu Chopra)। তিনি এসব খবরে বেজায় চটেছেন। সাফ জানিয়ে দিয়েছেন, “একদম ভুল খবর রটাবেন না। এগুলো গুজব।”

জল্পনায় জল ঢেলেছেন প্রিয়াঙ্কাও। স্বামী নিক শরীরচর্চার ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই অভিনেত্রী মন্তব্য ছুঁড়েছেন, “উফফ আমি তোমার বাহুবন্ধনেই মরতে চাই…!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra nick jonas divorce rumors madhu chopra opens up