scorecardresearch

বড় খবর

আর লুকোচুরি নয়! এবার প্রকাশ্যেই অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে ‘লাঞ্চ-ডেটে’ যশ

ভাইরাল ছবি নিয়ে নেটদুনিয়ায় শোরগোল।

Nusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan pregnancy, Nusrat Jahan in hospital, নুসরত জাহান, মা হচ্ছেন নুসরত, bengali news today
কবে হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরত? ফাঁস করেন সঙ্গী যশ

এযাবৎকাল কেউই প্রকাশ্যে আনেননি সম্পর্কের কথা। সবটাই লুকোচুরি ছিল। তবে এবার আর কোনওরকম রাখঢাক নয়। অন্তঃসত্ত্বা নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে সোজা পার্কস্ট্রিটে ‘লাঞ্চ-ডেটে’ গেলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। নজর এড়ায়নি উপস্থিত দর্শকদের। অতঃপর সুযোগ পেয়ে সেই মুহূর্তকে ক্যামেরাবন্দিও করে নিলেন জনা কয়েক। আর সেই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ছবিতে সাংসদ-অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। পরনে নীল জাম্পস্যুট। মিখে মাস্ক। পাশেই অন্তঃসত্ত্বা নায়িকাকে হাত দিয়ে আগলে নিয়ে যাচ্ছেন যশ। তাঁর পরনে সাদা শার্ট আর ডেনিম জিনস। সঙ্গে ছিলেন দেহরক্ষী। প্রেগনেন্সি ক্রেভ মেটাতে বৃষ্টির দিনে গিয়েছিলেন পার্কস্ট্রিটের এক রেস্তরাঁয়। জমিয়ে স্যান্ডউইচ খেলেন দু’জনে। উল্লেখ্য, যশের সঙ্গে অন্তঃসত্ত্বা নুসরতের নাম জড়ানোর পর এইপ্রথম প্রকাশ্যে ধরা দিলেন দুই টলি তারকা।

[আরও পড়ুন: তরুণ কুমারের নাতবউ ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে গিয়ে কুকুরের তাড়া খেলেন মদন মিত্র]

সূত্রের খবর, আগামী মাসেই মা হতে চলেছেন নুসরত জাহান। তাই কি তার আগে ধীরে ধীরে সবটা প্রকাশ্যে আনছেন? এমন প্রশ্ন তো উঠছেই। দিন দুয়ের আগের কথা। যশ-নুসরত তাঁদের আদুরে পোষ্যকে নিয়ে গিয়েছিলেন এক পশু কেয়ার সেন্টারে। সেই সংস্থার তরফেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে মেনশন করা হয় দুই তারকাকে। নুসরত নিজেই সেই ইনস্টা স্টোরি শেয়ার করেছিলেন। আর বুধবার যশরত জুটির লাঞ্চ-ডেটের পর কিছুই যেন আর ধামাচাপা থাকল না!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan yash dasguptas lunch date at park street