নুসরতের বিয়েতে তুরস্কে আমন্ত্রিত কারা?

ইস্তানবুলে বিয়ের আসর বসবে এ কথা সবার জানা। ১৯ জুন থেকে ২১ জুন, দিন তিনেকের জন্যই নাকি বুক করা হয়েছে হোটেল। তবে সূত্রের খবর, ইস্তানবুলে নাকি বিয়ে হচ্ছেনা নুসরতের।

By: Kolkata  Updated: June 13, 2019, 11:05:33 AM

১৭ তম লোকসভা নির্বাচনের শেষে জীবনের দ্বিতীয় অধ্যায়ের সূচনা করতে চলেছেন সাংসদ নুসরত জাহান। জুন মাসেই নাকি বিয়ে করছেন নায়িকা। পাত্র, নিখিল নায়িকার অনেকদিনের ব্যবসায়ী বন্ধু।

নিখিল জৈনের সঙ্গে অফিসিয়ালি সম্পর্ক স্বীকারও করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এনগেজমেন্টের আংটি পরিহিত একটি ছবিও দিয়েছিলেন নুসরত, সঙ্গে লিখেছিলেন, ”বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর…”। ইস্তানবুলে বিয়ের আসর বসবে এ কথাও সবার জানা। ১৯ জুন থেকে ২১ জুন, দিন তিনেকের জন্যই নাকি বুক করা হয়েছে হোটেল।

 

View this post on Instagram

 

Seeking blessings at The Khwaja Gareeb Nawaz – Ajmer Sharif Dargah today

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন, জেনে নিন নুসরতের বিয়ের সমস্ত খুঁটিনাটি

তবে সূত্রের খবর, ইস্তানবুলে বিয়ের আসর বসছে না নায়িকার। তুরস্কের বোদরুম শহরে বিয়ে হবে নুসরত- নিখিলের। তবে সেখানে থাকছেন না টলিউডের বিশেষ কেউই। মিমি চক্রবর্তী ছাড়া আর কারও বিয়ের দিনগুলোতে বোদরুমে থাকার খবর মেলেনি। দেব ও জিতকে আমন্ত্রন নাকি জানানো হয়েছে, তবে কাজের চাপে তারা সেখানে থাকতে পারবেন না একথাই শোনা যাচ্ছে। আর থাকবেন নুসরতের স্কুলের বন্ধুরা।

আরও পড়ুন, নুসরতের মাকে কী বললেন তাঁর হবু বর?

ইতিমধ্যেই আত্মীয় পরিজনদের কাছে নাকি পৌঁছে গিয়েছে নিমন্ত্রন পত্র।চারহাত এক হবে বলে কথা, চরম ব্যস্ততা নাকি নায়িকার পার্কসার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে। এদিকে তৃণমূল- বিজেপি সংঘর্ষে বিগত কিছুদিন উত্তপ্ত ছিল নায়িকার কেন্দ্র বসিরহাট। সেখানকার মানুষদের শান্তির বার্তা দিয়ে পুরো বিষয়টা থেকে বিরত থেকেছেন নুসরত।

সেই নিয়ে কম ট্রোল হতে হয়নি অভিনেত্রীকে। বলতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুরুপের তাস বিয়ে-রাজনীতি-সিনেমা সব মিলিয়ে চরম ব্যস্ততায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahans destination wedding details guest list

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X