জেনে নিন নুসরতের বিয়ের সমস্ত খুঁটিনাটি

নুসরতের বিয়ে। ১৫ তারিখেই বোদরুম যাচ্ছেন নায়িকা। মিমি চক্রবর্তী পৌঁছে যাবেন একদিন পরে। ২০ তারিখ পর্যন্ত পর পর রয়েছে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান।

By: Kolkata  Updated: June 13, 2019, 11:02:09 AM

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে বসছে নুসরতের বিয়ের আসর। আত্মীয় পরিজনদের সঙ্গে নিয়ে সেখানে ১৫ তারিখ রাতেই পৌঁছবেন নায়িকা। নুসরতের পার্ক সার্কাসের বাড়িতেও ইতিমধ্যে ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। মেয়ের বিয়ে বলে কথা। একসঙ্গে তুরস্কে যাচ্ছেন নুসরত ও নিখিল। মিমি চক্রবর্তী অবশ্য পৌঁছবেন একদিন পরে। ১৭ তারিখে পার্টি আর পরের দিন রয়েছে মেহেন্দির অনুষ্ঠান ও পুল পার্টি। বোহেমিয়ান থিমে সাজানো মেহেন্দির অনুষ্ঠান। বোদরুমের পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল সেজে উঠবে নুসরত-নিখিলের বিয়ের মূহুর্তে।

nusrat jahan নুসরতের বিয়ের কার্ড। ফোটো- সোশাল মিডিয়া

১৯ তারিখে সকালের কোনও সময়  হবে হলদি ও সন্ধ্যে ৬টায় বিয়ের মূল অনুষ্ঠান হওয়ার কথা কানে এসেছে। নুসরতের বিয়ের মেকআপে থাকছেন সায়ন্তন ও হেয়ারে শর্মিষ্ঠা। নুসরতের বন্ধু স্টাইলিস্ট স্যান্ডিও থাকছেন পুরোটা দেখার জন্য। তবে বিয়েতে সব্যসাচীর ডিজাইনার লেহঙ্গা পরছেন নুসরত। নিখিলের পোশাক ডিজাইন করবেন সব্যসাচী। আর ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’।

আরও পড়ুন, কনীনিকা-সুরজিতের জীবনে নয়া সদস্য

পরিবার, বন্ধু ও মেকআপ টিম মিলিয়ে মোট ৩০ জন তুরস্ক যাচ্ছেন বলে খবর। অনুষ্ঠানের মুড অনুযায়ী পোশাক বেছেছেন নুসরত। পরনে থাকবে বেশ কিছু পুরনো পারিবারিক গয়নাও। আর খাবারের মেনুতে ভারতীয় ও কন্টিনেন্টালসহ সেখানকার আঞ্চলিক খাবার থাকতে পারে। তবে ২৫জুনের আগে দেশে ফিরবেন নায়িকা। কারণ ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসাবে প্রথম অধিবেশনে যোগ দেবেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahans wedding details

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X