বড় খবর

গায়ে হলুদে বাবাকে জড়িয়ে আবেগঘন নুসরত

শনিবার ইনস্টাগ্রামে নিজের গায়ে হলুদের ছবি দিলেন নুসরত। তবে ক্যাপশন লিখেছেন বাবাকে নিয়ে। শনিবার ফাদারস ডে। সেই কারণেই শুক্রবারের বাবার সঙ্গে গায়ে হলুদের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা।

গায়ে হলুদের ছবি দিয়ে ফাদারস ডেতে বাবাকে ধন্যবাদ জানালেন নুসরত।

শনিবার রাতেই তুরস্কের উদ্দেশ্যে উড়ে যাবেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। আগামী ১৯ জুন বোদরুমে বসছে নিখিল-নুসরতের বিয়ের আসর। তার আগে শুক্রবার নুসরতের পার্কসার্কাসের বাড়িতে ছিল ঘরোয়া অনুষ্ঠান। আত্মীয়-স্বজন প্রত্যেকে বোদরুম যেতে পারবেন না, সুতরাং হবু দম্পতিকে বিয়ের আগেই শুভেচ্ছা জানাতে এসেছিলেন তারা। এদিন ইন্ড্রাস্ট্রি থেকে একমাত্র ছিলেন মিমি চক্রবর্তী।

রাতে নুসরতের বাড়িতেই বসেছিল গায়ে হলুদের আসর। যদিও তার কোনও ছবি মিডিয়ার কাছে এসে পৌঁছয়নি। তবে শনিবার ইনস্টাগ্রামে নিজের গায়ে হলুদের ছবি দিলেন নুসরত। তবে ক্যাপশন লিখেছেন বাবাকে নিয়ে। শনিবার ফাদারস ডে। সেই কারণেই শুক্রবারের বাবার সঙ্গে গায়ে হলুদের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে বাবাকে জড়িয়ে ইমোশনাল হয়েছেন নুসরত।

ক্যাপশনে নুসরত লিখেছেন, ”মানবিকতা তোমার কাছ থেকে শিখেছি। প্রত্যেক মূহুর্তে আমার খুশির খেয়াল রেখেছ। কখনও তোমার আদর্শ ও শিক্ষাকে অসম্মানিত হতে দেব না। ভালবাসি বাবা। প্রত্যেক মেয়ে যেন তোমার মতো বাবা পায়।”

আরও পড়ুন, নুসরতের আইবুড়ো ভাতের আয়োজনে মিমি, কী কী ছিল মেনুতে?

বিকেলে নুসরতের বাড়িতে ছিল গেট টুগেদার। বোদরুম গিয়ে মেহেন্দিতে কী নাচবেন তারই প্রস্তুতি ঝালিয়ে নিচ্ছিলেন নায়িকা। প্রসঙ্গত, শনিবার রাত ১০.৩০-এ একসঙ্গে তুরস্কে যাচ্ছেন নুসরত ও নিখিল। মিমি চক্রবর্তী অবশ্য পৌঁছবেন একদিন পরে। ১৭ তারিখে পার্টি আর পরের দিন রয়েছে মেহেন্দির অনুষ্ঠান ও পুল পার্টি। বোহেমিয়ান থিমে সাজানো মেহেন্দির অনুষ্ঠান। বোদরুমের পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল সেজে উঠবে নুসরত-নিখিলের বিয়ের মূহুর্তে।

নুসরতের বিয়ের মেকআপে থাকছেন সায়ন্তন ও হেয়ারে শর্মিষ্ঠা। নুসরতের বন্ধু স্টাইলিস্ট স্যান্ডিও থাকছেন পুরোটা দেখার জন্য। তবে বিয়েতে সব্যসাচীর ডিজাইনার লেহঙ্গা পরছেন নুসরত। নিখিলের পোশাক ডিজাইন করবেন সব্যসাচী। আর ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahans haldi ceremony pictures with her father

Next Story
কত টাকা পাবেন দীপিকা ৮৩ বিশ্বকাপের ছবির জন্য?Deepika Padukone roped in for 14 crores for 83 movie
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com