বড় খবর

শেষমেশ প্রকাশ্যেই যশকে ‘স্বামী’ এবং ‘সন্তানের বাবা’ বললেন নুসরত, দিলেন বিশেষ ছবিও

রবিবার গভীর রাতে রহস্য উন্মোচন করলেন অভিনেত্রী।

Nusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan Yash Dasgupta's relationship, Yash-Nusrat, Yash Dasgupta's birthday, যশ দাশগুপ্ত, নুসরত জাহান, যশ-নুসরত, ঈশান, bengali news today
প্রকাশ্যেই যশকে 'স্বামী' এবং 'সন্তানের বাবা' বললেন নুসরত

১০ অক্টোবর, যশ দাশগুপ্তর (Yash Dasgupta) জন্মদিন। একে দুর্গাপুজোর মরসুম, উপরন্তু পঞ্চমীতে প্রিয় তারকার জন্মদিন, অতঃপর সোশ্যাল মিডিয়াজুড়ে শুভেচ্ছাবার্তার বন্যা। আর সেই দিনই প্রকাশ্যে যশকে ‘স্বামী’ এবং ‘সন্তানের বাবা’ বলে সম্বোধন করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

রবিবার গভীর রাতে একটি কেকের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই কেকের উপরেই দেখা গেল বিশেষ বার্তা। ইংরেজি হরফে লেখা YD। যা কিনা অভিনেতার নাম-পদবীর আদ্যক্ষর। কেকের একদিকে দেখা গেল এক বাবা-সন্তানের অবয়ব। তাতে লেখা ‘ড্যাড’। অন্যদিকে দেখা গেল এক জুটির অবয়ব, তাতে উল্লেখ ‘হাসব্যান্ড’-এর । অতঃপর যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের আরও এক ধাপ রহস্যের যে উন্মোচন হল, তা স্পষ্ট।

[আরও পড়ুন: ছেলের কৃতকর্মে ক্ষমা চেয়ে নেন জ্যাকি চ্যানও, শাহরুখকে ঘুরিয়ে বার্তা কঙ্গনার]

প্রসঙ্গত, যশ যে ঈশানের বাবা একথা আগেই স্বীকার করে নিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অভিনেতাকে ‘স্বামী’ বলে সম্বোধন করে বসলেন নুসরত জাহান। তাহলে কি যশের সঙ্গে গোপনেই বিয়েটা সেরে ফেলেছেন সাংসদ-অভিনেত্রী? এই প্রশ্নে এখন সরগরম নেটদুনিয়া।

উল্লেখ্য, গতবছরের শেষের দিকে যশ-নুসরতকে দক্ষিণেশ্বরের কালিমন্দিরে দেখা গিয়েছিল। সেই সময়ও অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। পাশাপাশি এক সংবাদমাধ্যমের কাছে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনও জানিয়েছিলেন যে, যশ-নুসরত গোপনেই বিয়ে সেরেছেন। কিন্তু জনসমক্ষে কখনও যশকে স্বামী হিসেবে সম্বোধন করেননি। রবিবার অভিনেতার জন্মদিনে সেই রহস্যও উন্মোচন করলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahans special birthday wish for yash dasgupta

Next Story
ঐন্দ্রিলার আবদার! সাদামাটা প্যান্ডেলে প্রেমের ‘ব্যারিকেড’ গড়ে প্রতিমা দর্শন সব্যসাচীর!Kolkata Puja 2021 Celebrity Puja
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com