scorecardresearch

‘ভিঞ্চিদা’র ট্রেলারে রহস্যের আভাস, উত্তরের অপেক্ষায় দর্শক

দ্য ভিঞ্চি নয়, এই গল্প একজন মাস্ক আর্টিস্টের। পেশাকে ভালবেসেই একাজে এসেছে সে। সময়ের সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে জানার ক্ষিদে বাড়ে তাঁর। এভাবেই একদিন আলাপ হয় উকিলের সঙ্গে। খুন যার ভাললাগা।

vinci da
দ্য ভিঞ্চি নয়, এই গল্প একজন মাস্ক আর্টিস্টের।

লিওনার্দো দ্য ভিঞ্চির ভক্ত। সেই থেকেই নাম ‘ভিঞ্চিদা’। রুদ্রনীল ঘোষকে দেখা যাবে এই চরিত্রে। রয়েছেন এক উকিল, যিনি আবার খুনিও। এই চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। এতক্ষণে মোটামুটি আভাস পাওয়া যাচ্ছে বেশ রহস্য রোমাঞ্চে ভরপুর একটি ছবি। আবারও থ্রিলার নিয়ে পর্দায় ফিরছেন সৃজিত মুখোপাধ্যায়। গল্পটা প্রতিশোধের, এটা বলছি তার কারণ ছবির পুরো নাম ‘ভিঞ্চিদা, দ্য আর্ট অফ রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অফ আর্ট’।

তবে দ্য ভিঞ্চি নয়, এই গল্প একজন মাস্ক আর্টিস্টের। পেশাকে ভালবেসেই একাজে এসেছে সে। সময়ের সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে জানার খিদে বাড়ে তাঁর। এভাবেই একদিন আলাপ হয় উকিলের সঙ্গে। খুন যার পছন্দের বিষয়। এই দুজনকে ঘিরেই এগোতে থাকে ‘ভিঞ্চিদা’র গল্প।

আরও পড়ুন, ‘ভবিষ্যতের ভূত’-এর প্রদর্শনী বন্ধ, প্রতিবাদে রাস্তায় বিশিষ্ট জনেরা

গত বছর ‘উমা’ মুক্তি পাওয়ার পর থেকেই পরিচালক এই ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন ঠিকই, কিন্তু প্রতিবারের মতোই মুখে কুলুপ এঁটে। আসলে ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণে’র পর ‘ভিঞ্চি দা’ সৃজিতের তিন নম্বর থ্রিলার, তাই বোধহয় সাসপেন্সটা ধরে রাখতে চেয়েছিলেন তিনি।

ছবিতে ঋত্বিক ও রুদ্রনীল ছাড়াও রয়েছেন অর্নিবাণ ভট্টাচার্য। রুদ্রনীলের প্রেমিকার চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। ছবিতে মেক-আপের দায়িত্ব সামলেছেন ‘এক যে ছিল রাজা’র মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। ছবির সঙ্গীত পরিচালনায়  অনুপম রায়। এবছর এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Official trailer of film vinci da81817