scorecardresearch

‘কলকাতা KK-কে মেরে ফেলল’, CBI তদন্তের দাবি বলিউড অভিনেত্রীর

“পশ্চিমবঙ্গ সরকারের লজ্জা হওয়া উচিত…!”

‘কলকাতা KK-কে মেরে ফেলল’, CBI তদন্তের দাবি বলিউড অভিনেত্রীর
কেকে-র মৃত্যু ঘিরে বিতর্ক থামছে না।

“পশ্চিমবঙ্গের লজ্জা হওয়া উচিত। কলকাতা কেকে-কে (KK Death) মেরে ফেলল। আর বাংলার সরকার নজরুল মঞ্চের সেই বিভ্রান্তিকর পরিস্থিতিকে ঢেকে যাচ্ছে”, বিস্ফোরক মন্তব্য বলিউড অভিনেত্রীর। তিনি ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী।

মমতা সরকারকে তুলোধনা করার পাশাপাশি অভিনেত্রী বলেন, “নজরুল মঞ্চে যেখানে আড়াই হাজার লোক থাকার কথা, সেখানে ৭ হাজারের ভিড়। এসি বন্ধ। ৪ বার সেটা নিয়ে অভিযোগও জানিয়েছিলেন কেকে। প্রাথমিক চিকিৎসার কোনও ব্যবস্থা নেই। মূল সময়টাই নষ্ট। চেষ্টা করলেই প্রাণে বেঁচে যেতেন কেকে। একটা সিবিআই তদন্ত দওয়া দরকার। আর যতদিন এর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ না নেওয়া হয়, বলিউডের কোনও শিল্পীদের বাংলায় গিয়ে অনুষ্ঠান করা একেবারেই উচিত নয়।”

মঙ্গলবার রাতে সঙ্গীতশিল্পী কেকে-র (Singer KK Death) আকস্মিক প্রয়াণ অনেক প্রশ্ন তুলে দিয়ে গেল। বিশেষ করে, কাঠগড়ায় উঠেছে অনুষ্ঠান উদ্যোক্তাদের দায়বদ্ধতা। খ্যাতনামা শিল্পীদের আমন্ত্রণ জানিয়ে তাঁদের জন্য যথাযথ বন্দোবস্ত করার দায়িত্ব কি আয়োজকদের নয়? কিংবা শো চলাকালীন শিল্পীদের কোনও অসুবিধে হচ্ছে কিনা? সেই বিষয়ে তত্ত্বাবধান করার দায়িত্বটা-ই বা কার কাদের বর্তায়? বুধবার নজরুল মঞ্চে কৃষ্ণকুমার কুন্নাথ-এর লাইভ পারফরম্যান্সের সময়ে ঠিক কী ঘটেছিল? সেই বিষয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘তুই কবে মরবি?’ KK-কে শ্রদ্ধা জানাতে গিয়ে ভয়ঙ্কর ট্রোলড বাদশা]

সেদিনের শোয়ে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ মূলত দুটি বিষয় নিয়ে। প্রথমত, আড়াই থেকে তিন হাজার দর্শকাসন থাকা সত্ত্বেও কেন সাত-আট হাজার শ্রোতাকে ঢুকতে দেওয়া হয়েছিল অডিটোরিয়ামের ভিতর? দ্বিতীয়ত, এত সংখ্যক মানুষ থাকা সত্ত্বেও বন্ধ করে দেওয়া হয় শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র। দমবন্ধ করা পরিবেশের সৃষ্টি হয়েছিল। আর ঠিক এমন ‘গোলযোগ’ নিয়েই অনুষ্ঠান উদ্যোক্তাদের কাঠগড়ায় দাড় করিয়েছে নেটিজেনরা। সেই প্রেক্ষিতেই এবার বিস্ফোরক মন্তব্য করলেন নন্দিতা পুরী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Om puri wife nandita puri slams bengal govt demands cbi enquiry on singer kks death