বড় খবর

পিছিয়ে গেল হনসল মেহেতার ছবি ওমরতা-র রিলিজ

হনসল মেহেতার পরিচালনায় রাজকুমার রা অভিনীত ছবি ওমরতার মুক্তি পিছিয়ে গেল। সন্ত্রাসবাদী ওমর শেখ সঈদের জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি। ২০ এপ্রিল নয়, ৪মে মুক্তি পাচ্ছে ওমরতা।

পিছিয়ে গেল হনসল মেহেতার ছবি ওমরতা-র রিলিজ

হনসল মেহেতার পরিচালিত ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। তবে এবার অপেক্ষাটা একটু বেশিই দীর্ঘ হচ্ছে। সন্ত্রাসবাদী ওমর শেখ সঈদের জীবনের উপর তৈরি এই ছবি মুক্তি পাচ্ছে না ২০ এপ্রিল।

এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে।  পত্রলেখার নানু কি জানু ছবির সঙ্গে বক্সঅফিস ক্ল্যাশ করত এই ছবির। সেই সম্ভাবনা আর থাকল না। ওমরতা মুক্তির দিন পিছিয়ে হল ৪ মে। এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে সাক্ষাৎকারে ওমরতা স্টার রাজকুমার রাও জানিয়েছিলেন ছবি মুক্তির তারিখ বদলানোর খবর তিনি বাইরে থেকে শুনেছেন তবে সে ব্যাপারে সঠিক কিছু তিনি জানেন না। আজ নির্মাতারা জানালেন মুক্তি পিছোচ্ছে এই ছবির।

দিল্লি ও লন্ডনে শুট হওয়া এই ছবিতে দেখা যাবে পৃথিবীর ভয়ঙ্কর কয়েকটি সন্ত্রাসবাদী হামলার ঘটনা। ১৯৯৪ সালের দিল্লি অপহরণ ঘটনা, ৯-১১র ওয়ার্ল্ড ট্রেড ধ্বংস হওয়ার ঘটনা এমনকি স্মৃতিতে আনবে ২৬-১১র মুম্বই সন্ত্রাসবাদী হামলাও। আমেরিকান সাংবাদিক ড্যানিয়েল পার্লের ঘটনাও দেখানো হয়েছে ওমরতা ছবিতে।

আরও পড়ুন: আমার চরিত্রকে আমি সবটা দিয়ে লালন করি: ওমরতা অভিনেতা রাজকুমার রাও

রাজকুমার রাও বলেছেন, এখনো পর্যন্ত তাঁর জীবনের সবথেকে কঠিন চরিত্র ওমরতা সঈদের চরিত্রটি। তিনি বলেন ট্র্যাপড যদি শারীরিকভাবে চ্যালেঞ্জিং ছবি হয় তাহলে ওমরতা মানসিকভাবে হন্ট করার মতো ছবি। আর এই চরিত্রটির সঙ্গে আমি কোনভাবেই নিজেকে মেলাতে পারি না।

আমি এমন একটা পৃথিবীকে খুঁজছিলাম যাকে আমি চিনি না। আমি অন্ধকারের দিকে হাঁটছিলাম। শ্যুটিং চলাকালীন ভীষণ ডিসটার্বড হয়ে গিয়েছিলাম। এই চরিত্রটা করার সময় কিছুতেই মজা করতে পারিনি। চরিত্রটা মজা করার মতো ছিলও না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Omerta release in may rajkumar rao

Next Story
বহুদিন বাদে আবারও পারিবারিক গল্প বলবেন একতাekta kapoor, family soap
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com