বড় খবর

নববর্ষের বিকেলেই মুক্তি পাচ্ছে ‘ঝড় থেমে যাবে একদিন’

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় এই ছবি পরিচালনা করেছেন অরিন্দম শীল। নববর্ষের দিন বিকেলে মুক্তি পেতে চলেছে সেই ছবি ‘একদিন ঝড় থেমে যাবে’।

অরিন্দম শীল পরিচালিত ছবি 'একদিন ঝড় থেমে যাবে'।

কিছুদিন আগেই জানা গিয়েছিল করোনা সতকর্তা বাড়াতে এবং বিনোদন দুনিয়ার প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা টেকনিশিয়ানদের পাশে একজোট হয়ে দাঁড়াতে তৈরি হচ্ছে স্বল্প দৈর্ঘ্যের ছবি। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় এই ছবি পরিচালনা করেছেন অরিন্দম শীল। নববর্ষের দিন বিকেলে মুক্তি পেতে চলেছে সেই ছবি ‘ঝড় থেমে যাবে একদিন’।

ছবির ভাবনা মুখ্যমন্ত্রীর, এমনকী সিনেমার জন্য একটি গানও লিখেছেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক, শুভশ্রী গাঙ্গুলি, আবির চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায় এবং পরাণ বন্দ্যোপাধ্যায়-এর মতো অভিনেতারা রয়েছেন এই ছবিতে।

আরও পড়ুন, লকডাউনের অস্থির সময়ে যৌনকর্মীদের পাশে পরমব্রত

ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজনায় তৈরি এই ছবি বিনোদন জগতের মানুষের পাশে থাকার বার্তা। করোনাভাইরাসের প্রভাবে প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা মানুষগুলো ভীষণভাবে খারাপ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন। তাদের জন্যই এই উদ্যোগ নিয়েছেন মমতা।

নিয়ম মতো সামাজিক দূরত্ব বজায় রেখেই তৈরি হয়েছে এই ছবি। এদিন পোস্টার টুইটও করেছেন অরিন্দম শীল। মঙ্গলবার বিকেল ৬টায় ইউটিউবে দেখা যাবে ‘ঝড় থেমে যাবে একদিন’। ছবির মাধ্যমে ৫০ লক্ষ টাকা উপার্জন করে তা দিয়েই টেকনিশিয়ানদের সাহায্য করা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On poila boishak releasing short film mamata banerjee to stand by the daily wage earners of entertainment industry

Next Story
লকডাউনের অস্থির সময়ে যৌনকর্মীদের পাশে পরমব্রত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com