ভারতীয় সিনেমার জয়জয়কার, অস্কারের মঞ্চে আমন্ত্রিত কাজল সহ একঝাঁক তারকা

নতুন মেম্বারদের মধ্যে আর কারা রয়েছেন?

অস্কার প্যানেলে কাজল

অস্কারের তালিকায় ফের ভারতীয় তারকাদের ছড়াছড়ি। মেম্বার প্যানেলে যুক্ত হতে চলেছেন একঝাঁক ভারতীয় তারকা। দেশের হয়ে এবার প্রতিনিধিত্ব করতে চলেছেন তারা। আর সেই কারণেই, সিনে ইন্ডাস্ট্রিতে খুশির আমেজ।

এবারের একাডেমী পুরস্কারে আমন্ত্রণ পেয়েছেন কাজল ( Kajol )। বহু বছর বলিউডে একচেটিয়া অভিনয় করার পর, এবার সুদূর সাত সমুদ্র পেরিয়ে ডাক এসেছে বলি অভিনেত্রীর কাছে। খুশিতে ডগমগ তিনি। নিজের টিমের সঙ্গে ছবি তুললেন। এদিকে তার এই সাফল্যে গর্বিত স্বামী অজয় দেবগন ( Ajay Devgan )। তিনি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বললেন, শুভেচ্ছা! অস্কার প্যানেলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে তুমি একজন, আজ খুব গর্ব হচ্ছে।

আরও পড়ুন [ ভয়াবহ বন্যায় ডুবেছে অসম, বিপুল আর্থিক সাহায্য ‘দিলদার’ আমির খানের ]

শুধু কাজল নন, বরং তারসঙ্গে তামিল অভিনেতা সূর্য, রিমা কাগতি, সুস্মিত ঘোষ- রিন্টু থমাস আরও অনেকেই সামিল হয়েছেন সেই তালিকায়। এবছর অস্কারের বিশেষ আকর্ষণ নারী কেন্দ্রীয় প্রেক্ষাপট। পুরস্কারের মঞ্চেও উপস্থিত থাকবেন ভিন্ন দেশের নারীরা, নিজেদের নিয়ে কথা বলবেন তারা।

সুরিয়া শিভাকুমারও রয়েছেন সেই তালিকায়

সত্যজিৎ রায়ের হাত ধরে প্রথম অস্কার আসে ভারতের ঝুলিতে। প্রিয়াঙ্কা চোপড়াকে সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছিল অস্কারের মঞ্চে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস এর মঞ্চে বারবার ভারতকে গৌরবান্বিত করেছেন এ আর রহমান। আর এবার প্যানেলে ভারতীয় প্রতিভাদের উপস্থিতি সত্যিই আনন্দদায়ক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Oscar panel invitation to kajol and indian celebreties

Next Story
‘কারাভানের জন্যও এক পয়সা নেয়নি’, বন্ধু শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ মাধবন