জোড়া খুন রহস্য, পুজো ‘পাপ’ করছেন পূজা

বনেদী বাড়ির প্রায় দুশো বছরের পুরনো পুজো। সেখানেই নিজের অতীতে মৃত্যু হয় কিশোরীর। কিন্তু তা খুন না আত্মহত্যা, সিরিজের ঝলকে অবশ্য তা বোঝা যায়না।

By: Kolkata  Updated: September 28, 2019, 12:17:14 PM

”পুজোয় পাপ করার সাহস কিন্তু সবাই পায়না”, কথাটা বলেই সজোরে হেসে উঠলেন পূজা। তবে তিনি এবার ‘পাপ’ করেছেন। জোড়া খুনের রহস্যের কিনারা করতে গিয়ে ‘পাপ’ করতে হয়েছে তাঁকে। অন্তত এমনটাই বোঝা যাচ্ছে। আপনি ধরতে পারলেন কি? আসলে পুজোয় আসছে হইচইয়ের পুজো সিরিজ পাপ। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন সিরিজের ট্রেলার লঞ্চের মঞ্চে ‘পাপ’ করার অভিজ্ঞতার কথা শোনালেন অভিনেত্রী। বনেদী বাড়ির প্রায় দুশো বছরের পুরনো পুজো। সেখানেই নিজের অতীতে মৃত্যু হয় কিশোরীর। কিন্তু তা খুন না আত্মহত্যা, সিরিজের ঝলকে অবশ্য তা বোঝা যায়না। কিন্তু এতবছর পর পূজার সেই বাড়িতে আগমনে চমকে ওঠে সকলে।

পূজা বন্দ্যোপাধ্যায় হলেন সেই তারকাদের মধ্যে একজন যাঁরা বাংলা এবং জাতীয় বিনোদন জগৎ– দুক্ষেত্রেই সাফল্যের সঙ্গে কাজ করেছেন। ২০০৮ সালে পূজার ডেবিউ শো ছিল নাইনএক্স চ্যানেলের ‘কাহানি হামারে মহাভারত কি’। তবে স্টার প্লাস-এর শো ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সজনা’ থেকেই মূলত গতি পেয়েছিল তাঁর কেরিয়ার।

পাপ-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কলাকুশলীরা।

আরও পড়ুন, টলিউডে ‘খোলা হাওয়া’, বিজেপির নতুন শাখা থেকে তৃণমূলকে তোপ বাবুলের

সিরিজে পূজার নাম পার্বণী। উত্সবের মেজাজে সে যেন কালো ছায়া। বাড়িতে পা রাখা মাত্রই বাড়ির সদস্যদের মুখের রঙ মিলিয়ে যায়। কিছু কি লুকোতে চাইছেন তারা। নাকি দর্শকের মতো তারা রহস্যের অন্ধকারে। ট্রেলার লঞ্চের মঞ্চে অবশ্য সমস্ত কলাকুশলীরা বলেছেন তারা কেউই সম্পূর্ণ চিত্রনাট্য জানেন না। সুতরাং, তাদের কাছেও এটা রোমাঞ্চকর জার্নি।

ফ্যামিলি ড্রামার সঙ্গে মার্ডার মিস্ট্রি সিরিজে পূজা ছাড়াও দেখা যাবে সাহেব ভট্টাচার্য, ভাস্বর বন্দ্যোপাধ্যায়,মিঠু চক্রবর্তী, সোনালি গুপ্ত, শোলাঙ্কি রায়ে মতো অভিনেত্রীদের। ২ অক্টোবর থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ‘পাপ’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Paap official trailer pooja banerjee shaheb bhattacharjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং