টলিউডে ‘খোলা হাওয়া’, বিজেপির নতুন শাখা থেকে তৃণমূলকে তোপ বাবুলের

এর আগে বিজেপির দুটি সংগঠন তৈরি হয়ে গিয়েছে - অগ্নিমিত্রা পলের ইআইএমপিসিসি, শঙ্কুদেব পাণ্ডা-রন্তিদেব সেনগুপ্তর তত্ত্বাবধানে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ।এদিন প্রেস ক্লাবে প্রকাশ্যে এল গেরুয়া বিগ্রেডের নতুন সংগঠন খোলা হাওয়া।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: September 27, 2019, 11:08:17 AM

টলিউডে আবার একটি নতুন সংগঠন খুলল বিজেপি। এর আগে বিজেপির দুটি সংগঠন তৈরি হয়ে গিয়েছে – অগ্নিমিত্রা পলের ইআইএমপিসিসি, শঙ্কুদেব পাণ্ডা-রন্তিদেব সেনগুপ্তর তত্ত্বাবধানে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ।এদিন প্রেস ক্লাবে প্রকাশ্যে এল গেরুয়া বিগ্রেডের নতুন সংগঠন খোলা হাওয়া। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, প্রধান উপদেষ্টা স্বপন দাশগুপ্ত, উপদেষ্টা রন্তিদেব সেনগুপ্ত, শঙ্কুদেব পন্ডা সহ অভিনেত্রী অঞ্জনা বসু এবং টলিপাড়ার কিছু চেনামুখ উপস্থিত ছিলেন সেখানে।

রবিরাব রাতে স্বপন দাশগুপ্তর বাড়িতে মিটিং বসে, সেখানেই স্থির হয় একটি ছাতার নীচে কাজ করবে প্রত্যেকটি সংগঠন, সেই মতোই আত্মপ্রকাশ করল খোলা হাওয়া।আর সেই সাংবাদিক সম্মেলন থেকেই তৃণমূল সরকারের বিরূদ্ধে তোপ দাগলেন বাবুল। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস এবং তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের দিকে আঙুল তুলে তিনি বলেন, ”রাজ্যে নিঃশ্বাস নেওয়ার আবহ থাকছে না।”

আরও পড়ুন, পুজোতে প্রাইম টাইমে বাংলা ছবি দেখান, মাল্টিপ্লেক্সকে চিঠি মমতা সরকারের

প্রসঙ্গত,  পুজোয় চারটি বাংলা ছবি সিনেমা হল পাচ্ছে না এই ইস্যুতে টুইট করেছিলেন দেব এবং কথা বলেছিলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। এদিনের প্রেস কনফারেন্সে বাবুল বলেন, ”আমি দেখলাম আমার সহকর্মী দেব একটি টুইট করেছে বাংলা ছবি হল পাচ্ছেনা, এই বিষয়টি দিদিকে বলায় তিনি ব্যবস্থা নিয়েছেন। আমার প্রশ্ন হল কোন সিনেমা হল কোন ছবি পাবে সেটা মুখ্যমন্ত্রী ঠিক করবে কেন? আর আপনারা বুঝতেই পারছেন যদি এই সিন্ধান্ত নিতে বৈঠক হয় তাহলে ডিসিশনটা কারা নেবে।”

বিদেশে শুটিং করতে যাওয়ার সময়ে টেকনিশিয়ান-ক্যামেরাম্যান নিয়ে যাওয়া থেকে, ভবিষ্যতের ভূত থিয়েটার থেকে তুলে নেওয়া, এদিন বাদ পড়ল না কিছুই। নাম না করে প্রদীপ্ত ভট্টাচার্যর ছবির হল না পাওয়ার বিষয়টিও সামনে এনছেন তিনি। বাবুলের অভিযোগ, টলিপাড়ায় দুই দাদার ঘনিষ্ঠ না হলে কাজ করা যায়না। টলিপাড়ার এই দম বন্ধ করা পরিবেশ থেকেই মুক্তি দেবে খোলা হাওয়া, মত বাবুলের।

আরও পড়ুন, ইম্পা নির্বাচনে জয়ী তৃণমূল, দাঁত ফোটাতে পারল না বিজেপি

বাংলায় বিজেপির দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র সম্মতিতেই নতুন টলি সংগঠন তৈরির কথা ভেবেছে রাজ্য বিজেপি। তবে এদিন অগ্নিমিত্রা পালের দেখা মেলেনি প্রেস ক্লাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Khola hawa bjps new wing in tollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং