বড় খবর

রাজনীতি থেকে দূরে, ‘প্রেমে পড়ে’ মুকুটমণিপুর যাচ্ছেন পায়েল!

কীসের জন্য কড়া হোমওয়ার্ক করছেন পায়েল?

Paayel Sarkar, BJP, tollywood, Bengali Actress, পায়েল সরকার, Bengali News Today
পর্দায় বামনের প্রেমকাহিনি ফুটিয়ে তুলতে কড়া হোমওয়ার্ক করছেন পায়েল সরকার

প্রেমে পড়েছেন পায়েল সরকার (Paayel Sarkar)! তাও আবার খর্বাকৃতি এক মানুষের। তবে ভালবাসার পথে চেহারা-শারীরিক গড়ন অন্তরায় হয়ে না দাঁড়ালেও এহেন খবর প্রকাশ্যে আসতেই শোরগোল বেঁধেছে। বেজায় কৌতূহলী পায়েলের অনুরাগীরা। আজ্ঞে না, বাস্তবজীবনে এমনটা ঘটেনি! রাজনীতি, প্রেম তো দূরঅস্ত, বরং টলি-নায়িকা এবার পুরোপুরি মনোনিবেশ করে ফেলেছেন নিজের ফিল্মি কেরিয়ারে। নতুন এক ছবির শ্যুটিং শুরু করছেন পায়েল। সেখানেই দেখা যাবে এক ভিন্নস্বাদের প্রেমকাহিনি। যেখানে কিনা এক বামন মানুষের প্রেমিকার ভূমিকা দেখা যাবে অভিনেত্রীকে।

সিনেমার নাম ‘কুলপি’। মূল চরিত্রে পায়েল সরকার। আর নারীকেন্দ্রিক এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন এক মহিলাই। তিনি বর্ষালী চট্টোপাধ্যায়। সদ্য, পরিচালক সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’-র শ্যুটিং শেষ করেছেন পায়েল। পাইপলাইনে রয়েছে আরও ২টি ছবি। এমনকী কলকাতার বাইরে থেকেও কাজের প্রস্তাব পাচ্ছেন নায়িকা। তবে কেরিয়ার নিয়ে তিনি এবার বেজায় সিরিয়াস। তাই বেছে বেছে চরিত্র নির্বাচন করছেন। ‘কুলপি’ ছবির চরিত্রটি চ্যালেঞ্জিং মনে হয়েছে, তাই চিত্রনাট্য শুনে সবুজ সংকেত দিতেও পিছপা হননি পায়েল। ১৬ আগস্ট থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হচ্ছে। যার জন্য গোটা টিম নিয়ে মুকুটমণিপুর পাড়ি দেবেন পায়েল সরকার।

[আরও পড়ুন: ডিটেকটিভ সুব্রত শর্মাকে চেনেন? পরিচয় করাতে চলেছেন অঞ্জন দত্ত]

সিনেমায় নায়কের ভূমিকায় রয়েছে প্রত্যয়। যিনি বাস্তবজীবনেও বামন। পায়েলের বিপরীতে সিনেজগতে পাড়ি দিলেও সুযোগ পেলে প্রত্যয় যে ছক্কা হাঁকাবেন, সেই বিষয়ে নিশ্চিত ‘কুলপি’ নির্মাতারা। সমাজের ছুঁৎমার্গকে বুড়ো আঙুল দেখিয়ে ভালবাসার বার্তা দেবে পায়েলের এই ছবি। বামনদের প্রেম নিয়ে যদিও কৌশিক গঙ্গোপাধ্যায় এর আগে ‘ছোটদের ছবি’ তৈরি করে ফেলেছেন, তবে এই সিনেমার গল্প একেবারেই ভিন্ন। কোথাও গিয়ে যেন বলিউডি সিনেমা ‘জিরো’র সঙ্গে গল্পের কাঠামোর মিল রয়েছে। তবে সেইসব বিতর্ক সরিয়ে রেখে বলা ভাল, পায়েল যে এখন তাঁর ফিল্মি কেরিয়ারে নয়া মাইলফলক ছুঁতে কঠোর পরিশ্রম করছেন, তা বলাই বাহুল্য।

‘কুলপি’ ছবিতে পায়েল সরকার ছাড়াও অভিনয় করছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, রজতাভ দত্ত, চুমকি চৌধুরিরা। এই সিনেমার জন্য ক্রিকেট খেলাতেও হাত পাকাতে হচ্ছে অভিনেত্রীকে। তাই মন দিয়ে হোমওয়ার্কও করছেন পায়েল।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে বিজেপির (BJP) তারকা ব্রিগেডের অন্যতম পায়েল সরকার। মোদী মন্ত্রে দীক্ষিত হয়ে বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়েছিলেন। প্রচারের ময়দানে ঝড় তুললেও শেষমেশ পরাজিত হয়েছেন। পদ্ম-প্রার্থীকে যদিও নির্বাচনী ফলের পর আর ময়দানে সেভাবে ছুটতে দেখা যায়নি। তবে সম্প্রতি পুরনো পেশা এবং নেশার টানে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। আদ্যোপান্ত মন দিয়েছেন সিনেমার কাজে। বলছেন, “ট্রোলিংয়ের ধারধারি না। কাজের মধ্যেই নিজেকে ডুবিয়ে রেখেছি। রাজনীতি আর সিনেমায় যাতে সমানভাবে মন দিতে পারি, সেই চেষ্টাই করছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Paayel sarkara upcoming film kulpi goes floor next week

Next Story
সলমনের ‘জাবরা ফ্যান’ অলিম্পিকে পদকজয়ী চানু, দেখা করলেন ভাইজানের সঙ্গেSalman Khan, Mirabai Chanu, Salman Khan met Mirabai Chanu, Tokyo Olympics, সলমন খান, মীরাবাঈ চানু, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com