scorecardresearch

বড় খবর

সাদিয়ার সঙ্গে সম্পর্কে আরিয়ান! ‘না জেনে শুনে কেন…’, বিস্মিত পাক অভিনেত্রী

আরিয়ানকে নিওয়ে কী বলছেন পাক অভিনেত্রী?

সাদিয়ার সঙ্গে সম্পর্কে আরিয়ান! ‘না জেনে শুনে কেন…’, বিস্মিত পাক অভিনেত্রী
আরিয়ানকে নিয়ে আবারও চর্চা

আরিয়ানের (Aryaan Khan ) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পাক সুন্দরী। শাহরুখ পুত্রের এহেন কাণ্ডে হইচই পড়ে গিয়েছিল। দুবাইয়ে যাওয়ার পর থেকেই একবার নোরা আরেকবার পাকিস্তানের সাদিয়া খান, হচ্ছেটা কী?

শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে একটি ছবি পোস্ট করছিলেন সাদিয়া খান। তারপর থেকে দুজনকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। একই পার্টিতে উপস্থিত থাকার খাতিরে ছবি তুলেছিলেন সাদিয়া। কিন্তু কেন এহেন শোরগোল, ভাবতেই অবাক হচ্ছেন পাক অভিনেত্রী। সমস্ত ঘটনায় তাজ্জব বনে গেছেন। আরিয়ান এবং তাঁকে নিয়ে যেধরণের খবর ছড়িয়েছে তাঁকে ভুয়ো বলেই দাবি করেছেন অভিনেত্রী। তাঁর কথায়, “মানুষজন একটা ছবি নিয়ে কেন এধরনের মিথ্যে খবর রটাচ্ছে আমি জানি না। আসল কথা না জেনেই এরকম করা ঠিক নয়”।

আরও পড়ুন [ হঠাৎই শারীরিক অবস্থার অবনতি! অসুস্থ পরিচালক অনীক দত্ত ]

এদিকে, গতবছর থেকেই আরিয়ান খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। তারপর অবশ্য নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকেও সরে এসেছিলেন। তবে সময় ঘুরেছে। তাই তো, এখন অনেকটাই সাবলীল ভাবে দিন কাটাচ্ছেন। দুবাইয়ে বর্ষবরণের অনুষ্ঠানে গিয়েছিলেন আরিয়ান। তারপর থেকেই সুন্দরীদের সঙ্গে নানা ছবিতে আরিয়ান খান, এবং আবারও জোরদার চর্চা। সাদিয়া বললেন, “একটা ছবি তুলেছি অর্থাৎ এই নয় যে আমরা প্রেম করছি। আমি একা নয়, আরিয়ানের সঙ্গে অনেকেই ছবি তুলেছে। আরিয়ান খুব মার্জিত ভাষায় কথা বলেন, অসাধারণ স্বভাবের একজন মানুষ। অনেকেই ছবি তুললেন শুধু আমার ছবিটা ভাইরাল হল”।

সমস্ত তথ্য এবং রটনা একেবারে গুজব। কোনও মানে এই এসবের বলেই দাবি করেছেন পাক অভিনেত্রী। মানুষকে নিয়ে সমালোচনার শেষ নেই? সোজা প্রশ্ন ছুঁড়লেন সাদিয়া। অবিলম্বে এসব বন্ধ করা হোক। সম্মান করুন সকলকে, ভুয়ো খবরে গর্জে উঠলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pakistani actress sadia khan denied all the rumours with aryan khan