scorecardresearch

বড় খবর

ব্যান্ডের নাম ‘ইউফোরিয়া’ না রাখলে ‘ডায়েরিয়া’, ‘পাইরিয়া’ রাখতাম: পলাশ সেন

কপিল শর্মা শোয়ের মঞ্চে একফ্রেমে পলাশ সেন, কেকে, শান.. তারপর? দেখুন।

ব্যান্ডের নাম ‘ইউফোরিয়া’ না রাখলে ‘ডায়েরিয়া’, ‘পাইরিয়া’ রাখতাম: পলাশ সেন
পলাশ সেন

নব্বইয়ের দশক থেকে ২০০০ সালের গোড়া অবধি ‘ইউফোরিয়া’র অ্যালবাম মানেই শ্রোতাদের কাছে বিশেষ আকর্ষণ। পলাশ সেন একের পর এক হিট গান উপহার দিয়েছেন অনুরাগীদের। জনপ্রিয় ব্যান্ড ‘ইউফোরিয়া’র সেই স্রষ্টা পলাশকেই এবার দেখা যাবে ‘দ্য কপিল শর্মা শো’য়ে। সঙ্গে থাকছেন সঙ্গীতদুনিয়ার আরও দুই মহারথী- শান ও কেকে। যাঁদের কণ্ঠের গান শুনে আজও দর্শক-শ্রোতারা মনে রেখেছেন একাধিক বলিউড সিনেমাকে। আর একমঞ্চে যখন পলাশ সেন, কেকে, শান এবং শোয়ের সঞ্চালক কপিল, তখন রসিক আড্ডা যে হবে, তা বলাই বাহুল্য।

‘দ্য কপিল শর্মা শো’য়ের এক প্রোমোতেই দেখা গেল পলাশ সেনকে তাঁর হিট গান ‘ধুম পিচাক’ গাইতে। এরপরই কপিলের টিপ্পনি- “আচ্ছা পলাশ, আপনার ব্যান্ডের নাম তো স্মার্ট ইংরেজিতে। অনেকসময়েই গায়করা নিজেদের নামের অনুকরণেই তাঁদের ব্যান্ডের নাম রাখেন। এই যেমন ধরুন, কৈলাস খেরের ব্যান্ডের নাম ‘কৈলাসা’। আপনি তো চাইলেই আপনার ব্যন্ডের নাম ‘পলাশা’ রাখতে পারতেন। কিন্তু তা না করে ‘ইউফোরিয়া’ রেখেছেন।”

[আরও পড়ুন: শ্রাবন্তীর হাতে শিকলবন্দি বেজি! আইনি বিপাকে অভিনেত্রী]

কপিলের এমন মন্তব্য শুনে রসিকতা করার সুযোগ ছাড়েননি পলাশও। সপাটে বললেন, “আরে আমি তো ডাক্তার। আমার আরও অপশন রয়েছে- ডায়েরিয়া, পাইরিয়া কিংবা গনোরিয়া…। তাহলে ভাবো কোনও অনুষ্ঠানে গাইতে যাচ্ছি, সেখানে এমনভাবে ঘোষণা করা হল যে- ধৈর্য ধরে বসুন, আপনাদের সামনে এখন পারফর্ম করতে আসছেন ‘ডায়েরিয়া’।” পলাশের এমন রসিকতা দেখে হেসে গড়িয়ে গেলেন শান, কেকে এবং শোয়ের অন্যতম বিচারক অর্চনা পুরান সিং।

পলাশ, কেকে ও শানকে নিয়ে কপিলের এই জমাটি পর্ব দেখা যাবে শনিবার রাত সাড়ে ৯টায়, সোনি টিভিতে। প্রসঙ্গত, এই সপ্তাহান্তে ‘দ্য কপিল শর্মা শো’য়ে হাজির থাকছেন রবি কিষাণ, নিরাহুয়া, আম্রপলি দুবে ও রানি চট্টোপাধ্যায়ও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Palash sen kk and shaan in the kapil sharma show