বড় খবর

ভোটে হেরে রাজনীতি অতীত! টেলিপর্দায় নয়া সিরিয়ালে পাপিয়া অধিকারী

কোন ধারাবাহিকে, কীরকম চরিত্রে দেখা যাবে পাপিয়াকে? দেখুন প্রোমো।

Papiya Adhikari, Bengali Serial, Bengali actress, bengali news today, পাপিয়া অধিকারী
টেলিপর্দায় পাপিয়া অধিকারীর কামব্যাক

একুশের বিধানসভা ভোটের আগে ঘটা করে বিজেপিতে যোগ দিয়েছিলেন। উলুবেরিয়া দক্ষিণ কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের হয়ে প্রতিদ্বন্দিতা করেছিলেন। কিন্তু শেষমেশ নির্বাচনী মার্কসিটে তাঁর পরাজয় হয়েছে। হারের পর অবশ্য দলের হয়ে কাজ করার কথা বললেও এবার শোনা যাচ্ছে পাপিয়া অধিকারী (Papiya Adhikari) ছোটপর্দায় ফিরছেন। নয়া ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

তা কোন সিরিয়ালের হাত ধরে টেলিপর্দায় কামব্যাক করতে চলেছেন পাপিয়া অধিকারী? শোনা যাচ্ছে, কালার্স বাংলা খুব শিগগিরিই নয়ারূপে ফিরছে ৪টি ধারাবাহিক নিয়ে। সেগুলোর একটিতেই দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি তার প্রোমোও প্রকাশ্যে এসেছে। সেখান থেকেই জানা গেল, শশী-সুমিত প্রোডাকশনের ‘দত্ত অ্যান্ড বউমা’ নামে যে ধারাবাহিকটি কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে, সেখানেই পাপিয়া অধিকারীকে দেখা যাবে মূল চরিত্রে ঠাকুমার ভূমিকায়। গল্পে তিনি সবার ‘সোনা মা’।

বেজায় কড়া সোনা মা। যেমন পারিবারিক ব্যবসার দিকে তাঁর কড়া নজর, তেমনই আবার সংসারে কী হচ্ছে, সেদিকেও খেয়াল। আবার নাতি-নাতনিদেরও দারুণ বন্ধু সোনা মা। ফাঁক পেলেই নাত-বউ কতটা যোগ্য সেটাও পরখ করে নেন যিনি। এমন একটি চরিত্রেই দেখা যাবে পাপিয়া অধিকারীকে।

[আরও পড়ুন: ভোররাতে মুম্বইয়ের রাস্তায় খারাপ গাড়ি, মিকার জন্য ছুটে এলেন শয়ে শয়ে মানুষ, দেখুন ভিডিও]

সিরিয়ালের প্রোমোয় দেখা গেল, ধুমধাম করে বিয়ে করে বউমা নিয়ে নাতি ফিরছে। আচার-অনুষ্ঠান পালিত হচ্ছে। সেখানেই নাত-বউকে বরণ করতে এলেন সোনা মা। যিনি কিনা পরিবারের কর্ত্রী। পাপিয়া জানিয়েছেন, বউমার চরিত্রের পাশাপাশি তাঁর অভিনীত ঠাকুমার চরিত্রটিও সমান গুরুত্বপূর্ণ। উল্লেখ্য, ২০১৭ সালে সংশ্লিষ্ট চ্যানেলেরই ‘গাছকৌটো’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন পাপিয়া অধিকারী।

প্রসঙ্গত, অনেকেই মা-মাসিমা কিংবা দিদিমা-ঠাকুমার চরিত্র এড়িয়ে যান। সেখানে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে মন সায় দিল কী করে পাপিয়ার? এক্ষেত্রে অভিনেত্রীর সোজা-সাপটা উত্তর, তাঁর কাছে সব চরিত্রই সমান গুরুত্বপূর্ণ। সেখানে ছোট-বড় বলে কিছু হয় না। অনেক প্রযোজনা সংস্থার তরফেই সিরিয়ালের জন্য ডাক পেয়েছিলেন। কিন্তু শেষমেশ ‘দত্ত অ্যান্ড বউমা’র চিত্রনাট্য পড়ে মনে ধরেছে তাঁর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Papiya adhikari to return in television will be seen in new serial

Next Story
দক্ষিণেশ্বরে পুজো দিতে বলিউড সেলেবদের ভিড়, মা কালীর পুজো দিলেন সোনু নিগম, কাজলরাSonu Nigam, Kajal Aggarwal, bollywood, Kolkata news, bengali news today, কাজল আগরওয়াল, সোনু নিগম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com