সাগরদ্বীপে যকের ধনের সৌজন্যে আবার একসঙ্গে পরম-কোয়েল

ছবির থাইল্যান্ড ও কলকাতার শুটিং পর্ব শেষ বেশ কিছুদিন আগেই। সিকিমের শুটিংয়ের কিছুটা অংশ বাকি থাকলেও আপাপতত সাগরদ্বীপে যকের ধন এডিট টেবিলে।

By: Kolkata  Published: Sep 12, 2018, 3:23:25 PM

কোয়েল-পরমব্রত, অনেকদিন পর এই নামটা একসঙ্গে শুনতে পাওয়া যাচ্ছে। আর খুব তাড়াতাড়ি দেখতেও পাওয়া যাবে বড়পর্দায়। সৌজন্যে পরিচালক সায়ন্তন ঘোষাল। ‘হেমলক সোসাইটি’-র পর ফের একসঙ্গে আসছেন ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির দৌলতে। ‘যকের ধন’ নামক অ্যাডভেঞ্চার ছবি বেশ জনপ্রিয় হয়েছিল কিছু বছর আগে। এবার সেই ছবির মুখ্য চরিত্রদের নিয়ে পরিচালক তৈরি করছেন নতুন অ্যাডভেঞ্চারের আখ্যান। তবে সায়ন্তন বলেন, “এটা ‘যকের ধনের’ সিক্যুয়েল নয়। এই সিরিজের পরের গল্প বলাটা বেটার। পরমদা তো থাকছেই, আর কোয়েল এখানে একজন ডাক্তারের ভূমিকায়।”

আরও পড়ুন, রাজকীয় কায়দায় মুক্তি পেল ‘এক যে ছিল রাজা’-র ট্রেলার

ছবির থাইল্যান্ড এবং কলকাতার শুটিং পর্ব শেষ বেশ কিছুদিন আগেই। সিকিমের শুটিংয়ের কিছুটা অংশ বাকি থাকলেও আপাতত ‘সাগরদ্বীপে যকের ধন’ এডিট টেবিলে। কীরকম ছিল থাইল্যান্ডে শুটিংয়ের অভিজ্ঞতা? পরিচালক বলেন, “অভিজ্ঞতাটা আউটস্ট্যান্ডিং! যেসব জায়গায় সাধারণত পর্যটকরা যান না, সেরকম লোকেশনে শুট করেছি থাইল্যান্ডে। প্রাণ নিয়ে কলকাতায় ফিরেছি প্রত্যেকে, এটাই অনেক। জলের নীচে শুটিং হয়েছে, কিছু স্টান্টও রয়েছে।”

সাগরদ্বীপে যকের ধনের শুটিংয়ের সময়।

তাহলে কি অ্যাডভেঞ্চার ছবির ঘরানাতেই নাম লেখালেন তিনি? জবাবে পরিচালক বললেন, “এরকমটা হলে তো ভালই হয়। তবে কমেডিটাও আমার বেশ পছন্দের। পরের ছবিটা কমেডিই করব ভেবেছি।”

কোয়েল এখানে একজন ডাক্তারের ভূমিকায়

ছবিতে বিমল অর্থাৎ পরমব্রতর চরিত্র এক থাকলেও বদলে গিয়েছে কুমার। রাহুলের পরিবর্তে এবার কুমার হচ্ছেন গৌরব চক্রবর্তী। ছবিতে ভিস্যুয়াল এফেক্টের কাজ থাকবে অনেকটা, সেটা শেষ করতেই প্রায় পাঁচ-ছ মাস লেগে যাবে। এছাড়া অক্টোবরে সিকিমের শুটিংয়ের অংশটা সেরে ফেলতে চান পরিচালক। আর পরম নাকি থাই বক্সিং করে চমকে দিতে চলেছেন দর্শকদের।

এই ছবির চিত্রনাট্যকার সৌগত বসু। এবং মিউজিকের দায়িত্ব বর্তেছে মিমোর ওপরেই। ছবিতে দেখা মিলবে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী কৌশিক সেন, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক এবং শান্তিলাল মুখোপাধ্যায়ের। সামনের বছর মুক্তি পাবে ‘সাগরদ্বীপে যকের ধন’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Tollywood: সাগরদ্বীপে যকের ধনের সৌজন্যে আবার একসঙ্গে যিশু-কোয়েল

Advertisement