অরিন্দমের থ্রিলার ছবিতে জুটি বাঁধছেন পরমব্রত-তনুশ্রী

পাঁচ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। অরিন্দম ভট্টাচার্যের পরের ছবিতে দেখা যাবে এই জুটিকে।

By: Kolkata  Published: February 6, 2019, 10:49:21 AM

পাঁচ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। সূত্রের খবর, অরিন্দম ভট্টাচার্যের পরের ছবিতে দেখা যাবে এই জুটিকে। সালটা ২০১৪, বিরসা দাশগুপ্তর পরিচালনায় ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে কাজ করেছিলেন দুজনে। তারপরে অবশ্য কোনও অজানা কারণে একসঙ্গে ছবি করতে দেখা যায়নি এঁদের। ছবিতে দেখা যাবে রজতাভ দত্তকেও।

 

View this post on Instagram

 

Winter ❄️#wintertime #loveforweather #tnusreec #funtime

A post shared by Tnusree C (@tonushree_10) on

আরও পড়ুন, রাইমা-প্রিয়াঙ্কা কে নিয়ে ‘হ্যালো’-র তৃতীয় কিস্তি হইচইয়ের

প্রথমবার অরিন্দম ভট্টাচার্যের সঙ্গে কাজ করবেন পরমব্রত। তনুশ্রী অবশ্য ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’-এ কাজ করেছেন অরিন্দমের সঙ্গে। ২০১৬ সালে ‘অন্তর্লীন’ ছবি দিয়ে টলিউডে অভিষেক হয় পরিচালক অরিন্দম ভট্টাচার্যের। সেই ছবিতে কাজ করেছিলেন মমতা শঙ্কর, সম্পূর্ণা লাহিড়ী।

 

View this post on Instagram

 

Ganga kinare… #lastdayofshoot #PindDaan @drishyamfilms #beautifulbenares this afternoon!

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay) on

নায়িকা বদলের নাটকীয়তা নিয়ে শিরোনামে এসেছিল ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’। পরের ছবিতে সেই তনুশ্রীকেই নিয়েছেন অরিন্দম। তবে বদল ঘটেছে নায়কের। খুব তাড়াতাড়িই শুটিং শুরু হওয়ার কথা। নতুন প্রজেক্টের কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন পরিচালক ও টিম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Parambrata and tanusree ties up for a new thriller71336

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং