বড় খবর

পরিচালকের আসনে পরমব্রত, অভিনয়ে অঙ্কুশ-শুভশ্রী, আসছে ‘অ্যান্টিডট’

মেডিক্যাল থ্রিলারে চমক!

Parambrata Chatterjee, Ankush, Subhasree Ganguly, Parambrata Chatterjee helmed 'Antidote', অ্যান্টিডট, পরমব্রত চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ, bengali news today
পরমব্রত পরিচালিত ছবিতে জুটি বাঁধছেন অঙ্কুশ-শুভশ্রী

‘সোনার পাহাড়’, ‘অভিযান’, ‘বনি’র মতো একাধিক বাংলা ছবি পরিচালনা করে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এখন অভিনেতার পাশাপাশি পুরোদস্তুর পরিচালক। বলিউড থেকে টলিউড সমানতালে কাজ সামলাচ্ছেন। এবার অভিনেতা-পরিচালক ঘোষণা করলেন তাঁর আগামী ছবির নাম। কাস্টিংয়েও চমক!

আজ্ঞে, পরমব্রতর নয়া ছবি ‘অ্যান্টিডট’ (Antidote)। যে ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা (Ankush) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)। প্রযোজনায় রক্তিম চ্যাটার্জি। নেক্সজেন ভেঞ্চার অ্যান্ড রোডশো ফিল্মসের ব্যানারে তৈরি হবে ‘অ্যান্টিডট’। সিনেমার কাহিনীকার অরিত্র সেন।

নামের মধ্যেই রয়েছে সিনেমার বিষয়বস্তু। ‘অ্যান্টিডট’-এর বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়- ‘প্রতিষেধক’। সেই নিয়েই গল্প সাজিয়েছেন অরিত্র। সেটা কীরকম? ভাঙলেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ই। এক দুর্মূল্য অ্যান্টিডটের খোঁজে অসহায় বাবা। কারণ অজানা এক ভাইরাসে আক্রান্ত তাঁর ছেলে। ছেলেকে বাঁচাতে সেই প্রতিষেধক কি খুঁজে পাবে বাবা? বাকি গল্প পর্দায় বলবেন পরমব্রত।

[আরও পড়ুন: দর্শকশূন্য মুম্বইয়ের মুখার্জিদের পুজো! থাকছে না রানি-কাজলদের সঙ্গে ভোগ খাওয়ার সুযোগ]

ছবির প্লট বলছে, এটা আদ্যপান্ত থ্রিলার। যেখানে পরমের ‘তুরুপের তাস’ শুভশ্রী-অঙ্কুশ। প্রসঙ্গত, সপ্তাশ্ব বসু পরিচালিত ‘ডক্টর বক্সি’তে পরমব্রতর সঙ্গে অভিনয় করছেন শুভশ্রী। আর ‘অ্যান্টিডট’-এ পরিচালক পরমব্রতর নায়িকা এবার শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

উল্লেখ্য, অঙ্কুশ-শুভশ্রী এর আগেও জুটি বেঁধেছেন। তবে এবার ভিন্নস্বাদের ছবিতে দেখা যাবে তাঁদের। আর বাড়তি পাওনা? এক মুমূর্ষ ছেলেকে বাঁচাতে বাবার অসহায়তা এবং সেইসঙ্গে পুলিশ ও চিকিৎসা পেশার সঙ্গে জড়িত কিছু অসাধু মাফিয়ার সঙ্গে জীবন বাজি রেখে জেতার লড়াই- এই থ্রিলার ছবির মূল পাওনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parambrata chatterjee helmed antidote stars ankush subhasree ganguly

Next Story
বিনা অনুমতিতেই কাশ্মীরি সাংবাদিকের গাড়ির নম্বর ব্যবহার! চরম বিপাকে ‘শেরশাহ’Shershaah, Siddharth Malhotra, Kiara Advani, Shershaah lands into trouble, শেরশাহ, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com