বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘বিজেপি ছেড়ে কি চপশিল্পে মন দিলেন?’, তনুশ্রীকে কটাক্ষ নেটদুনিয়ায়

নিজে হাতে চপ ভেজে, প্লেটে সাজিয়ে সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঘটল বিপত্তি!

Tanusree Chakraborty, তনুশ্রী চক্রবর্তী, tollywood
'বিজেপি ছেড়ে কি চপশিল্পে মন দিলেন?', তনুশ্রীকে কটাক্ষ নেটদুনিয়ায়

বৃষ্টির মরসুম, মনটা তো তেলেভাজা-তেলেভাজা করবেই! আর গত তিন দিন ধরেই বৃষ্টিতে ভিজছে কলকাতা। একনাগাড়ে বৃষ্টি হওয়ার জন্য শহরের বেশকিছু এলাকায় জলও জমে গিয়েছে। আর বর্ষার সান্ধ্যকালীন খাবারে গরম গরম চপ, সঙ্গে মুড়ি হলে জমবে বেশ। অতঃপর বর্ষার আমেজে মেতে তনুশ্রী চক্রবর্তীও মন দিয়েছিলেন চপ-মুড়িতে। নিজে হাতে চপ ভেজে, প্লেটে সাজিয়ে সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঘটল বিপত্তি! রাজনীতির ময়দান থেকে সরে গিয়েও নেটিজেনদের হাত থেকে নিস্তার পেলেন না। চপ ভেজে ট্রোলের শিকার হতে হল একদা গেরুয়া শিবিরের তারকা সদস্য-অভিনেত্রীকে।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তনুশ্রী। সেখানেই দেখা গেল নিজে হাতে পরিবারের সদস্যদের জন্য আলুর চপ ভেজেছেন তিনি। সেগুলো আবার মুড়ি আর কাঁচালঙ্কা সহযোগে প্লেটে সাজিয়েছেন। ক্যাপশনে আবার অনুরাগীদের উদ্দেশে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন- “কী হবে নাকি?” সেখানেই নিন্দুকেরা শোরগোল শুরু করে দিলেন।

[আরও পড়ুন: মৈনাক ভৌমিকের নারীকেন্দ্রিক ছবিতে মিমি, প্রযোজক সম্পূর্ণা]

নেটিজেনদের একাংশ অভিনেত্রীর রাঁধুনী সত্ত্বার প্রশংসা করলেও সিংহভাগই তনুশ্রীর রাজনৈতিক মতাদর্শ নিয়ে ঠাট্টা-খিল্লি শুরু করলেন। কেউ লিখেছেন, “চপ শিল্পের প্রমোশন নাকি?” আবার কারও মন্তব্য, “চপ শিল্পের প্রচার, তুমিও জোড়া ফুলে নাকি?” একজন তো কটাক্ষ করে লিখেই বসলেন, “চটির গন্ধ আবার পাওয়া শুরু করলেন”, কেউ লিখেছেন, “চপ শিল্প জিন্দাবাদ”।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন। ভোটেও লড়েছিলেন। তবে হেরে গিয়েছেন। দিন কয়েক আগেই রাজনীতি থেকে সরে যাওয়ার কথাও বলেছিলেন তনুশ্রী চক্রবর্তী। তবে এবার চপ ভেজে নেটজনতার কাছে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tanusree chakraborty got trolled

Next Story
অলিম্পিকে রুপো জিতেও মাটিতে বসে খাচ্ছেন মীরাবাঈ চানু, দেখে ‘ভাষা হারালেন’ মাধবনR Madhavan, Mirabai Chanu, Tokyo Olympic, মীরাবাঈ চানু, মাধবন, টোকিও অলিম্পিক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com