বড় খবর

পরিচালক হিসেবে শ্রীজাতর হাতেখড়ি, জুটি বাঁধছেন পরমব্রত-প্রিয়াঙ্কা

কাস্টিং চূড়ান্ত হওয়ার পর এবার শুধু ফ্লোরে যাওয়ার অপেক্ষা।

Parambrata Chatterjee, Srijato Bandopadhyay, Priyanka Sarkar, পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রীজাত, প্রিয়াঙ্কা সরকার, মানবজমিন
শ্রীজাতর ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার

কবি শ্রীজাত (Srijato Bandopadhyay) নতুন ভূমিকায় ধরা দিতে চলেছেন ক্যামেরার নেপথ্যে। এবার তিনি পরিচালকের আসনে। দিন কয়েক আগেই সেই খবর প্রকাশ্যে এসেছে। সিনেমার নাম ‘মানবজমিন’। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে (Srijit Mukherji) যে এই সিনেমাতে দেখা যাবে, সম্প্রতি সেই ঘোষণাও করেছেন নির্মাতারা। তবে চমক কিন্তু এখানেই শেষ নয়। কারণ, ‘মানবজমিন’-এর মূল চরিত্রগুলোর কাস্টিংই বাকি ছিল। অতঃপর কবি যখন কলম ছেড়ে ক্যামেরার নেপথ্যে ধরা দেবেন, তা নিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য। এবার শেষমেশ কাস্টিংটা লক করে ফেললেন শ্রীজাত। নেপথ্যে অবশ্য প্রযোজক রানা সরকার।

জানা গেল, ‘মানবজমিন’-এর জন্য শ্রীজাত-রানার পছন্দ পরমব্রত চট্টোপাধ্যায়কে। শুধু তাই নয়, এই বিষয়ে অভিনেতার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন তাঁরা। শ্রীজাত ফেসবুকেই দেখা গেল সেই ছবি। পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে নিজস্বী তুলে পোস্ট করে তিনি লিখেছেন -“পরমপ্রাপ্তি।” আর সেই ছবি তুলে দিয়েছেন প্রযোজক রানা সরকার। শুধু তাই নয়, শ্রীজাতর ডেবিউ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কেও। আর সৃজিত রয়েছেন এক ক্যামিও চরিত্রে।

[আরও পড়ুন: অর্ধনারীশ্বর অবতারে বনি-কৌশানি, ভৌতিক ‘ধাঁধাঁ’র সমাধানে তারকাজুটি]

প্রসঙ্গত, এই মুহূর্তে পরমব্রতর হাতে বাংলা এবং হিন্দি ইন্ডাস্ট্রি মিলিয়ে একাধিক ছবি রয়েছে। তবে শ্রীজাতর কাছ থেকে প্রস্তাবটা পেয়ে সবুজ সংকেত দিতে দেরি করেননি তিনি। অন্যদিকে, পরিচালনায় শ্রীজাতর হাতেখড়ির সাক্ষী হওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা সরকারও। কাস্টিং চূড়ান্ত হওয়ার পর এবার শুধু ফ্লোরে যাওয়ার অপেক্ষা।

কী ধরনের ছবি বানাবেন শ্রীজাত? রোম্যান্টিসিজমের সঙ্গে থাকছে কমেডির মিশেল। কবি-পরিচালকের কথায়, শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাসের সঙ্গে ছবির গল্পের কোনও মিল নেই। মানবজীবনের বাস্তব সমস্যা নিয়েই হয়তো এক দলিল তৈরি করতে চলেছেন শ্রীজাত। যেটা কবিতা কিংবা সাহিত্যে বলা সম্ভব নয়। পরিচালনার পাশাপাশি সিনেমার জন্য গানও লিখছেন তিনি। আর সেই গানের সুর করার দায়িত্ব বর্তেছে জয় সরকারের উপর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parambrata chatterjee priyanka sarkar to act in srijato bandopadhyays debut film

Next Story
T-Series-এর মালিক ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, দায়ের FIRBhushan Kumar, T-Series, Bollywood, ভূষণ কুমার, টি-সিরিজ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com