সায়েন্স ফিকশন পরিচালনায় পরমব্রত, জুটি কোয়েল

পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় 'বনি'তে মুখ্য চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক এবং কিছু বিদেশি অভিনেতা।

By: Kolkata  Updated: June 14, 2019, 03:37:41 PM

সাগরদ্বীপে যকের ধন-মুক্তি পায়নি এখনও, তার আগেই ঘোষণা হল পরমব্রত ও কোয়েলের নতুন ছবি ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই সায়েন্স ফিকশন।তবে সায়েন্স ফিকশন নিয়ে বাংলা ছবিতে বিশেষ কাজ হয়নি। এর আগে শীর্ষেন্দু মুখোপাধ্যায়েরই গল্প অবলম্বনে তৈরি হয়েছিল ‘পাতালঘর’। বেশ জনপ্রিয় হয়েছিল এই ছবি। সামনেই মুক্তি পেতে পারে সন্দীপ রায়ের ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’।

এবার সুরিন্দর ফিল্মসও ঘোষণা করল এই সায়েন্স ফিকশনের। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। পরমব্রতর সঙ্গে তিনটি ছবিতে দেখা গিয়েছে কোয়েলকে। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক এবং কিছু বিদেশি অভিনেতা। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়।

 

View this post on Instagram

 

Presenting the pre-shoot teaser poster of #Bony wish us luck as we commence filming soon! @yourkoel @surinderfilmsofficial @aroyfloyd

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay) on

আরও পড়ুন, ‘মিতিন মাসি’-র জন্য প্রস্তুতি শুরু কোয়েলের

চিত্রনাট্য অনুযায়ী, মিলানে থাকে এক দম্পতি। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। বেশ কিছুদিন পর তারা বুঝতে পারে তাদের সন্তানের মধ্যে সুপারন্যাচারাল পাওয়ার রয়েছে। এদিকে এক বিজ্ঞানী দম্পতি ওই শিশুটির খোঁজেই মিলানের উদ্দেশ্যে রওনা দেন। আর রয়েছে এক বাঙালি চাকুরিরত। এখান থেকেই শুরু ‘বনি’র চিত্রনাট্য।

আগামী ১৭ জুন থেকে শুরু হবে ছবির শুটিং। কলকাতার পাশাপাশি ইতালীতেও হবে ছবির শুটিং। আর তার আগেই ছবির ফার্স্টলুক প্রকাশ করল সুরিন্দর ফিল্মস।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Parambrata chatterjees new directorial bonny with koel mallick112065

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X