scorecardresearch

বড় খবর

এবার রকস্টার পরমব্রত, সৌজন্যে ‘আজব কারখানা’

রক গানের যাপনে চলা এই ছবির চরিত্রের বিবাহ বিচ্ছেদ হয়েছে। পরে এক টেলিভিশন চ্যানেলের শোতে যোগ দেয় সঞ্চালক হিসাবে। তারপর থেকে বদলে যেতে থাকে তাঁর জীবন।

এবার রকস্টার পরমব্রত, সৌজন্যে ‘আজব কারখানা’
আবারও বাংলাদেশের ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়। ফোটো- সোশ্যাল মিডিয়া

‘ভুবনমাঝি’ ও ‘ভয়ঙ্কর সুন্দর’এর মতো আবারও বাংলাদেশের ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়। তথ্যচিত্র নির্মাতা এবং সাংবাদিক শবনম ফিরদৌসের পরিচালনায় ‘আজব কারখানা’ ছবিতে কাজ করছেন তিনি। এর আগেও অনেক বাংলাদেশি ছবিতে দেখা গিয়েছে পরমকে কিন্তু রকস্টারের ভূমিকায় প্রথমবার দেখা যেতে চলেছে তাঁকে।

রক গানের সঙ্গে বাংলার লোকগানের মেলবন্ধনেই তৈরি হবে ছবি। রক গানের যাপনে চলা ছবির এই চরিত্রের বিবাহ বিচ্ছেদ হয়েছে। পরে  এক টেলিভিশন চ্যানেলের শোতে যোগ দেয় সঞ্চালক হিসাবে। তারপর থেকে বদলে যেতে থাকে তাঁর জীবন। এমনই কাহিনি নির্ভর ‘আজব কারখানা’। ইতিমধ্যেই বাংলাদেশ পাড়ি দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, ভূতের রাজার সাজে সেলুলয়েডে ‘কণ্ঠ’, পোস্টারে শিবপ্রসাদ

সম্প্রতি মুম্বইয়ের ছবির শুটিং শেষ করেছেন তিনি। এরপরেই বাংলাদেশের ‘আজব কারখানা’র শুটিংয়ে যাওয়ার জন্য তৈরি পরম। সম্প্রতি তাঁর প্রযোজনা সংস্থা রোড শো ফিল্মস, মেক মাই ট্রিপের সঙ্গে মিলে ট্রাভেল শো তৈরিতে উদ্যোগী। এছাড়াও জি ফাইভে চলছে পরমব্রতর পরিচালনায় ‘শরতে আজ’ ওয়েব সিরিজ। প্রযোজনা করেছেন ওয়েব সিরিজ ‘কালী’।

এত কিছুর মধ্যেই আজ কলকাতা, কাল মুম্বই তো পরের দিন বাংলাদেশ করতে হচ্ছে অভিনেতাকে। ‘আজব কারখানা’য় পরমব্রতর বিপরীতে দেখা যাবে ইমিকে। এটাই ইমির ডেবিউ ছবি। ছবির দ্বিতীয় অংশের শুটিং করতে বাংলাদেশে গিয়েছেন পরম। তবে বাংলাদেশে তাঁর শেষ ছবি ‘শনিবার বিকেল’। বাংলাদেশের পরিচালক মোস্তাফা সরওয়ার ফারুকির এই ছবির অংশ হয়েছিলেন পরমব্রত। মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata chattopadhyay next bangladeshi venture ajob karkhana91094