বড় খবর

ক্রাইম রিপোর্টারের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়

পরিচালক অনিন্দ্য বিকাশ দত্তর ছবি ‘শকুনের লোভ’, এই ছবিতেই প্রায় ১৬ বছরের পুরনো মার্ডার রহস্য নিয়ে কাজ শুরু করবেন পরম।এই চলার পথেই বেরিয়ে আসবে নানা গোপন কাহিনি।

shokuner lov
অনিন্দ্য বিকাশ দত্ত-র ছবি 'শোকুনের লোভ'।

বছরের শুরুতেই ‘ধর্মযুদ্ধ’-এর মহরত হয়েছে। তারই মধ্যে ক্রাইম রিপোর্টারের ভূমিকায় পর্দায় আসার প্রস্তুতি শুরু করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এমনিতেই বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে থাকেন তিনি, সঙ্গে প্রযোজনা-পরিচালনা তো রয়েইছে। পরমের শেষ পরিচালিত ছবি ‘সোনার পাহাড়’ যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

পরিচালক অনিন্দ্য বিকাশ দত্তর ছবি ‘শকুনের লোভ’, এই ছবিতেই প্রায় ১৬ বছরের পুরনো মার্ডার রহস্য নিয়ে কাজ শুরু করবেন পরম।এই চলার পথেই বেরিয়ে আসবে নানা গোপন কাহিনি। এদিন ছবির ফার্স্টলুক শেয়ার করলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, সৃজিতের ফেলুদা সিরিজে ‘মগনলাল মেঘরাজ’ খরাজ

এই ছবিতেই পরমব্রতর বিপরীতে দেখা যাবে ‘ঘরে বাইরে আজ’ খ্যাত অভিনেতা তুহিনা দাসকে। জয় সেনগুপ্ত থাকছেন পুলিশ আধিকারিকের ভূমিকায়। আগাগোড়া রহস্যে মোড়া এই ছবিতে রোলার কোস্টার রাইড যে দেখা যাবে তা আসাই করা যায়। চিত্রনাট্যের সংক্ষিপ্তসার শুনে সে ইঙ্গিতই পাওয়া যাচ্ছে।

parambrata chatterjee
পরমব্রত চট্টোপাধ্যায়। ফোটো- পরমব্রতর ফেসবুক

২০১৯-এর শেষটা বেশ ভালই হয়েছেন পরমব্রতর।সায়ন্তনের পরিচালনায় ‘সাগরদ্বীপে যকের ধন’ বহুল প্রশংসিত হয়েছে। ২০২০-র শুরুতেই মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘দ্বিতীয় পুরুষ’। ‘অটোগ্রাফ’-এর সিক্যুয়াল এই থ্রিলারে তাঁর বিপরীতে রয়েছেন রাইমা সেন। সব ঠিক থাকলে ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে ‘শকুনের লোভ’।

Web Title: Parambrata chattopadhyays next shokuner lov

Next Story
অসংলগ্ন চিত্রনাট্য, অপটু অভিনয়ে জিৎময় ‘অসুর’, ব্রাত্য আবির-নুসরতasur
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com