অনুষ্কা-পরমব্রত ফের একসঙ্গে?

সূত্র জানাচ্ছে, অনুষ্কার প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করবেন অনভিতা দত্ত। পরমব্রত ছাড়াও ছবিতে কাজ করার কথা কঙ্কনা সেন শর্মা ও রাহুল বোসের। তবে সম্ভবত এই ছবিতে অভিনয় করছেন না বিরাট পত্নী।

By: Kolkata  Updated: February 3, 2019, 04:47:02 PM

বেশ কয়েকবছর ধরে বলিউডে জায়গা পাকা করে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আরব সাগরের তীরে ইতিমধ্যে বেশ কয়েকটি উল্লেখযোগ্য ছবিও করে ফেলেছেন তিনি। পরমব্রতের এই বলি তালিকায় সর্বশেষ সিনেমা ‘পরী’। তবে শোনা যাচ্ছে, আবারও অনুষ্কা শর্মার প্রযোজনায় কাজ করতে চলেছেন পরিচালক-অভিনেতা। সীমা পাহওয়ার পরিচালনায় ‘পিণ্ডদান’ নামে একটি হিন্দি ছবির শুটিং সদ্য শেষ করেছেন তিনি। এরপরই এই খবর।

সূত্র জানাচ্ছে, অনুষ্কার প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করবেন অনভিতা দত্ত। জনপ্রিয় সিনেমা ‘কুইন’-এর সংলাপ লিখেছিলেন তিনি। পরমব্রত ছাড়াও ছবিতে কাজ করার কথা কঙ্কনা সেন শর্মা ও রাহুল বোসের। তবে সম্ভবত এই ছবিতে অভিনয় করছেন না বিরাট পত্নী।

দেখুন- মিমির ভিডিও ভাইরাল, সোশালে চরম উত্তেজনা

 

View this post on Instagram

 

Will you be her Valentine? #PariTrailerOnFeb15 @parambratachattopadhyay @officialcsfilms @kriarj @pooja_ent

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

‘পরী’তে কাজ করার পর পরই পরমব্রত সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, অনুষ্কা ভাল অভিনেত্রী হওয়ার পাশাপাশি দুদার্ন্ত প্রযোজকও বটে। টলিউডেও জমিয়ে কাজ করছেন পরমব্রত। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘শাহজাহান রিজেন্সি’, সামনেই রয়েছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘সাগরদ্বীপের যকের ধন’। এছাড়াও কাজ চলছে তাঁর নিজের পরিচালিত ছবি ‘খেলেছি আজগুবি’-র।

বলিউডে পরমের যাত্রা শুরু হয়েছিল ‘কাহানি’-র হাত ধরে। ‘ট্রাফিক’ নামের আরও একটি হিন্দি ছবি করেছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Parambrata in another anushkas production

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং