scorecardresearch

বড় খবর

পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা

Parineeti Chopra, Deepika Padukone: পরিণীতি চোপড়া ও দীপিকা পাডুকোন, দু’জনেই ভাল অভিনেত্রী এবং জনপ্রিয়। কিন্তু দীপিকার ঝুলিতে থাকত না ‘পিকু’, যদি না ছবিটি ছেড়ে দিতেন পরিণীতি।

Parineeti Chopra first choice for Piku, not Deepika Padukone
পরিণীতি চোপড়া ও দীপিকা পাডুকোনের ছবি ফেসবুক পেজ থেকে সংগৃহীত।
Parineeti Chopra, Piku, Deepika Padukone: দীপিকা পাডুকোনের সবচেয়ে জনপ্রিয় ছবিগুলির মধ্যে একটি অবশ্য়ই সুজিত সরকার পরিচালিত ‘পিকু’। কিন্তু অনেকেই জানেন না যে ‘পিকু’-তে দীপিকাকে প্রথমে কাস্টিংই করা হয়নি। ওই ছবির নায়িকার ভূমিকায় প্রথম পছন্দ ছিলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি এই তথ্য়টি সামনে এসেছে। পরিণীতি নিজেই জানিয়েছেন কেন তিনি ‘পিকু’ ছবির প্রস্তাব ছেড়ে দিয়েছিলেন।

আসলে পরিণীতি চোপড়া খুবই বেছে বেছে ছবি করেন। কোনও চরিত্রের জন্য় হ্য়াঁ বলার আগে, ভাল করে ভাবনাচিন্তা করেন। শুধু তাই নয়, একবার কোনও প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না। আর সেই কারণেই মিস হয়ে গিয়েছিল ‘পিকু’। মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি চ্য়াট শো-তে এই বিষয়ে মুখ খুলেছেন পরিণীতি।

আরও পড়ুন: ষোলো বছর শাহরুখের সঙ্গে কথা বলেননি সানি

তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে এমন কোন কোন ছবি রয়েছে, যেগুলির অফার ফিরিয়ে দিয়ে তিনি পরে আক্ষেপ করেছেন। তার মধ্য়ে প্রথমেই এসেছে ‘পিকু’-র কথা। পরিণীতি জানান যে ওই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দ্বন্দ্বে পড়ে। যে সময়ে ‘পিকু’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল, প্রায় একই সময়েই অন্য় একটি ছবি করবেন বলে কথা দিয়েছিলেন নায়িকা। তাই দু’টি ছবির শুটিং সামলাতে অসুবিধা হবে ভেবে ‘পিকু’-র প্রস্তাবটি ছেড়ে দেন তিনি।

Deepika Padukone in Piku
‘পিকু’ ছবির পোস্টার

কিন্তু পরবর্তীকালে অন্য় ছবিটিও হয়নি। ওদিকে পরিণীতি প্রস্তাবটি ফিরিয়ে দেওয়ার পরে সুজিত সরকার দীপিকাকে ওই চরিত্রে অভিনয়ে প্রস্তাব দেন। তার পরের গল্পটা তো জানা দর্শকের। ‘পিকু’ ছবির বাজেট ছিল ৪২ কোটি। আর ছবিটি ব্য়বসা করেছিল ১৪১ কোটির বেশি।

আরও পড়ুন: ‘রিয়্য়ালিটি শো-তে অশালীন হতে দেবেন না শিশুদের’, উপদেশ কেন্দ্রের

ছবিটি দেখার পরে বেশিরভাগ দর্শকেরই মনে হয়ে থাকতে পারে যে পিকু-র চরিত্রে দীপিকা ছাড়া আর কোনও অভিনেত্রীকে ঠিক কল্পনা করা যায় না। কিন্তু মজার ব্য়াপার হল, দীপিকা ওই চরিত্রের প্রথম পছন্দ ছিলেনই না, পরিণীতি ছিলেন। তাই আজও ছবিটি ছেড়ে দেওয়ার আক্ষেপ যায়নি পরিণীতির।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parineeti chopra first choice for piku not deepika padukone