scorecardresearch

বড় খবর

মাথায় আঘাত, রক্ত জমাট! বাথটাবে পরিণীতির ভয়ঙ্কর ‘লুক’

Parineeti Chopra: পরিণীতি চোপড়া এখন লন্ডনে। সেখান থেকেই শেয়ার করলেন তাঁর নতুন ছবির ফার্স্ট লুক যা দেখে একটু ঘাবড়েই যেতে পারেন দর্শক।

মাথায় আঘাত, রক্ত জমাট! বাথটাবে পরিণীতির ভয়ঙ্কর ‘লুক’
পরিণীতি চোপড়া। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে

Parineeti The Girl on The Train HIndi: লন্ডনে চলছে পরিণীতি চোপড়ার নতুন ছবির কাজ এবং সেখান থেকেই ছবির ফার্স্ট লুক শেয়ার করলেন অভিনেত্রী যা বেশ ভয়ঙ্কর। এমিলি ব্লান্ট অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেকে অভিনয় করছেন পরিণীতি যার পরিচালক রিভু দাশগুপ্ত।

পরিণীতি সম্প্রতি যে ছবিটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, সেখানে দেখা গিয়েছে তিনি একটি বাথটাবের মধ্যে বসে রয়েছেন। তাঁর কপালে আঘাতের চিহ্ন, রক্ত জমাট বেঁধে রয়েছে এবং গায়েও রক্তের ছিটে। তাঁর চোখেমুখে রয়েছে আতঙ্কের ছাপ। এই ছবিটি দেখেই সামান্য হলেও ধারণা করতে পারবেন দর্শক যে পরিণীতির এই নতুন ছবিটি তাঁর আগের ছবিগুলির থেকে অনেকটাই আলাদা।

আরও পড়ুন: বিয়ে করতে চলেছেন আদিত্য রায় কাপুর, জল্পনা জোরদার বলিউডে

Parineeti The Girl on The Train look
এই ছবিটিই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিণীতি।

যাঁরা এমিলি ব্লান্ট অভিনীত ইংরেজি ছবিটি দেখেছেন তাঁরা তো বটেই, যাঁরা দেখেননি, তাঁরাও উৎসুক হবেন এই হিন্দি রিমেকটি নিয়ে। পরিণীতি নিজেও লিখেছেন তাঁর ইনস্টগ্রাম পোস্টে– ”এমন একটি চরিত্র আমি আগে কখনও করিনি। এ পর্যন্ত আমার জীবনে যা যা চরিত্রে অভিনয় করেছি, তার মধ্যে সবচেয়ে কঠিন।”

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ একটি বেস্টসেলার উপন্যাস এবং ইংরেজি ছবিটিও বহুল প্রশংসিত। রিভু দাশগুপ্ত সম্প্রতি মুম্বই মিরর-কে জানিয়েছেন, সিনেমার ন্যারেটিভের একটি টার্নিং পয়েন্টে থাকবে পরিণীতির ওই লুক এবং সেটা যেভাবে আসবে দর্শক চমকে যাবেন। পরিণীতি প্রসঙ্গে পরিচালক বলেন, ”আমরা প্রায় ১৬ ঘণ্টা শুটিং করছি। আমি বলব অভিনেত্রী পরিণীতির আরও অনেক কিছু দেওয়ার আছে। ওঁর প্রতিভাকে এখনও পুরোপুরি ব্যবহার করা হয়নি।”

আগামী বছর মুক্তি পাবে এই ছবি এমনটাই জানা গিয়েছে।

Read the full article in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parineeti chopra the girl on the train hindi remake first look released