বিয়ে করতে চলেছেন আদিত্য, জল্পনা জোরদার বলিউডে

Aditya Roy Kapoor: বলিউডে জোর জল্পনা, বিয়ে করতে চলেছেন আদিত্য রায় কাপুর। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চুপচাপই থাকেন নায়ক। এখনও আনুষ্ঠানিক ঘোষণা না হলেও তাঁর সম্ভাব্য স্ত্রীর নাম নিয়ে চলছে বহু গসিপ।

By: Kolkata  August 20, 2019, 5:58:39 PM

Aditya Roy Kapoor marriage rumour: বলিউডের সবচেয়ে এলিজিবল ব্যাচেলরদের অন্যতম তিনি। সাম্প্রতিক ছবি ‘কলঙ্ক’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও ওই ছবির পর থেকে আদিত্য রায় কাপুরের প্রতি মহিলা ফ্যানেদের ক্রাশ আরও একটু ঘন হয়েছে। এমন সময়ে হঠাৎ শোনা গিয়েছে যে আগামী বছর বিয়ে করতে পারেন আদিত্য।

মডেল ডিভা ধাওয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছে আদিত্যের এমনটা অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। টাইমস অফ ইন্ডিয়ার একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, এবার সম্পর্ককে অফিসিয়াল করতে উদ্যোগী আদিত্য। আর তেমনটা ঘটতে পারে আগামী বছরেই।

আরও পড়ুন: অনলাইনে ফাঁস হল ‘সেক্রেড গেমস টু’-এর সমস্ত এপিসোড

আদিত্য বরাবরাই খুব প্রাইভেট পার্সন। নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা সামনে আনতে চান না, কোথাও এই নিয়ে খুব একটা আলোচনাও করেন না। কিন্তু ডিভার সঙ্গে তাঁর প্রেমের বিষয়টি নিয়ে কানাঘুষো চলছে প্রায় এক বছর ধরে। আদিত্য যদিও এখনও ডিভাকে প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে কোনও বিবৃতি দেননি।

তবুও টাইমস অফ ইন্ডিয়ার ওই প্রতিবেদন ও বিভিন্ন গসিপ ম্যাগাজিনের জল্পনা অনুযায়ী, আদিত্য তাঁর সম্পর্কের বিষয়ে খুবই সিরিয়াস এবং বিয়ের কথা নিয়ে আলাপ-আলোচনা শুরু হয়ে গিয়েছে। ২০২০ সালে বিয়ে করতে পারেন আদিত্য-ডিভা।

আরও পড়ুন: মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজে কঙ্কনা সেন শর্মা

প্রবাসী ভারতীয় ডিভা বড় হয়েছেন নিউ ইয়র্কে। মাত্র ১৪ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন ডিভা এবং অল্পদিনের মধ্যেই নজরে পড়েন ডিজাইনার জে জে ভল্লা ও মণীশ অরোরার। এর পরে ফ্যাশন নিয়ে পড়াশোনা শেষ করে ভারতে আসেন। ডিভার মডেলিং কেরিয়ার কিন্তু মূলত এদেশেই।

আদিত্য ও ডিভার সম্পর্ক নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে আদিত্যকে করণ জোহরের চ্যাট শো-তেও। সেখানেও আদিত্য বলেছেন যে তাঁরা শুধুই ভাল বন্ধু, তার থেকে অতিরিক্ত কিছু নয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aditya roy kapoor may tie the knot with rumoured girlfriend model diva dhawan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X