scorecardresearch

অশ্লীলতার সীমা ছাড়ালেন নিক-প্রিয়াঙ্কা! প্রকাশ্যে ধুয়ে দিলেন বোন পরিণীতি

নিক-প্রিয়াঙ্কার কাণ্ড নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া! লজ্জায় মাথা কাটা গেল পরিবারের

Nick Jonas, Priyanka Chopra, Parineeti Chopra, Nick-Priyanka, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, পরিণীতি চোপড়া, bengali news today
নিক-প্রিয়াঙ্কার ছবিতে উত্তাল নেটদুনিয়া

নিক-প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়ায় প্রায়ই উঁকি মারে দুষ্টু ছবি। একাধিকবার প্রকাশ্যে তাঁদের রোম্যান্সের ছবি দেখে নেটদুনিয়ায় শোরগোল বেঁধে গিয়েছে। কখনও একে-অপরের সঙ্গে আলিঙ্গনরত অবস্থায় ধরা দিয়েছেন। আবার কখনও বা প্রকাশ্যেই চুমু-আদরে প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) ভরিয়ে দিতে দেখা গিয়েছে নিক জোনাসকে (Nick Jonas)। তবে এবার তারকাদম্পতি যা করলেন, তাতে নেটজনতারা রীতিমতো লজ্জায় চোখ ঢেকেছেন।

সোমবার প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে নিককে দেখা গেল তাঁর নিতম্বে কাঁটা-চামচ ধরে থাকতে। অভিনেত্রীর পরনে ছিল বিকিনি। বোঝাই যাচ্ছে, স্নানের আগে পুলসাইডে এই ছবি তুলেছেন নিক-প্রিয়াঙ্কা। দুজনের চোখেই রোদচশমা। অভিনেত্রীর মুখে চওড়া হাসি। ক্যাপশনে লেখা- ‘স্ন্যাক’, অর্থাৎ ‘জলখাবার’।

তবে দেশি গার্ল বিকিনিতে আগুন ঝরালেও, তাঁদের এই দুষ্টু ছবি নিয়ে কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ চড়েছে। কেউ এহেন রোম্যান্সের জন্য বাহবা দিয়েছেন তাঁদের, তো কেউ বা আবার তেড়ে এসেছেন ট্রোল করতে। কিন্তু নজর কেড়েছে প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) কমেন্ট।

[আরও পড়ুন: Nusrat Jahan: ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, পাশে ‘বিশেষ বন্ধু’ যশ]

শ্যালিকা পরিণীতির সঙ্গে নিক জোনাসেরও বেজায় ভাব। অভিনেত্রীও ‘পর-দেশি’ জামাইবাবু বলতে অজ্ঞান! কিন্তু নিক-প্রিয়াঙ্কার এহেন ঘনিষ্ঠ ছবি সম্ভবত ভালো চোখে দেখেননি পরিণীতি। তাই প্রকাশ্যেই মন্তব্য করে বসলেন, “এসব কী হচ্ছে মিমি দিদি, জামাইবাবু?” তবে না ঠিক চটে যাননি পরিণীতি। তিনি বরং খানিক গুরুগম্ভীরভাবেই রসিকতা করেছেন। কমেন্ট সেকশনে অভিনেত্রীর মন্তব্য, “আরে পরিবারের লোকেরাও তো ইনস্টাগ্রামে আছে নাকি! থাক, আমি চোখ বন্ধ করেই লাইক দিচ্ছি ছবিতে।” আর দিদি প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ ছবিতে পরিণীতি চোপড়ার এহেন মন্তব্যেই মজেছেন নেটজনতাদের একাংশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parineeti chopra warns nick jonas and priyanka chopra