scorecardresearch

বড় খবর

‘ভয়ংকর! স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব, ছিঃ!’, SSC দুর্নীতিতে তোপ ঋদ্ধি সেনের

পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার।

‘ভয়ংকর! স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব, ছিঃ!’, SSC দুর্নীতিতে তোপ ঋদ্ধি সেনের
SSC দুর্নীতিতে গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়, মুখ খুললেন ঋদ্ধি সেন

বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ইস্যু নিয়ে সর্বদাই প্রতিবাদে মুখর ঋদ্ধি সেন। এবার রাজ্যের SSC দুর্নীতি নিয়ে (Bengal SSC Scam) তোলপাড় সারা বাংলা, তখনও সোচ্চার হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। রাজ্যের শিক্ষাঙ্গণে এমন ভয়ঙ্কর আর্থিক দুর্নীতি নিয়ে ঋদ্ধির (Riddhi Sen) মন্তব্য, “আশা আর স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব।”

উল্লেখ্য, শুক্রবার থেকে টানা ২৫ ঘণ্টা জেরার পর শনিবারই গ্রেপ্তার হন পার্থ চট্টোপাধ্যায়। আটক করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কেও। নায়িকার কাছ থেকে উদ্ধার হওয়া ২১ কোটি টাকা, ৫০ লক্ষের সোনা, একাধিক ফ্ল্যাট চোখ কপালে তুলেছে বঙ্গবাসীর। মডেলিং থেকে অভিনয়, তারপর উত্তর ও দক্ষিণ কলকাতায় ব্যবসা! আর তাতেই ২১ কোটি টাকার পাহাড় অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে? কীভাবে এই বিপুল পরিমাণ টাকা এল অভিনেত্রীর বাড়িতে? পার্থ চট্টোপাধ্যায়ের বদন্যতায় নয় তো? প্রশ্ন তুলেছে বিরোধী শিবির।

এবার সেই প্রেক্ষিতেই পার্থ-অর্পিতাকে (Partha Chatterjee Arpita Mukherjee) কটাক্ষ ঋদ্ধি সেনের। অভিনেতার কথায়, “আশাটাও পণ্য এখন বাজারদরে। বিকোতে পারলে টাকা আসবে ঘরে। আসবে ঘরে। হাজার হাজার মানুষের স্বপ্ন, শ্রম, আশা, শিক্ষার পরিণতি? ২০ কোটি টুকরো চুরমার হয়ে পড়ে আছে মাটিতে।” এখানেই অবশ্য থামেননি ‘বিসমিল্লা’ নায়ক।

পাশাপাশি ঋদ্ধি এও যোগ করেন যে, “আশা আর স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব। এক ভয়ঙ্কর এবং আশ্চর্যরকম নিশ্চিন্ত রাতের ঘুম। ছিঃ ! আশা করি আর যেন কোনদিন ঘুম না আসে এদের। থাকুক শুধু এক অক্লান্ত জেগে থাকা নিজেদের ধ্বংসের মধ্যে।”

[আরও পড়ুন: ‘লজ্জা! আমরা কি রোজ ব্রেকফাস্টে ঘাস খাই?’ SSC দুর্নীতিতে চরম ক্ষুব্ধ সুদীপ্তা]

[আরও পড়ুন: ‘দিদি দুর্নীতিকে প্রশ্রয় দেন না’, মমতাতেই ভরসা অর্পিতার সহ-অভিনেতা ‘রামকৃষ্ণ’র]

রাজ্যের আর্থিক দুর্নীতি নিয়ে ঋদ্ধি সেনের এমন পোস্ট ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। একপক্ষ যথন অভিনেতাকে সমর্থন করেছেন, তখন আরেকপক্ষ ট্রোল করতেও পিছপা হলেন না। কেউ কেউ তো আবার বাবা কৌশিক সেনের রাজনৈতিক মতাদর্শ নিয়েও প্রশ্ন তুলে ফেললেন। তাঁদের কথায়, “আপনার বাবাকে দেখা গিয়েছে শাসকদলের হয়ে পথে নামতে..।” আবার কারও মন্তব্য, “এটা কি আপনার ও আপনার বাবার স্ট্র্যাটেজি যে একজন পক্ষে, আরেকজন বিপক্ষে কথা বলবেন?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Partha chatterjee arpita mukherjee arrested riddhi sen reacted on ssc scam