নিওন আলোয় রেভ পার্টিতে রুক্মিণী-আদ্রিত

শনিবার কলকাতায় হয়ে গেল ছবির গানের প্রকাশ। অনুষ্ঠানে গানের স্টেপে পা মেলালেন রুক্মিণী-আদ্রিত-দেব। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: September 22, 2019, 01:28:29 PM

পুরোদমে পার্টি চলছে। সব্বাই নেশায় বুঁদ হয়ে। চারিদিকে সবকিছু ট্রিপি লাগছে। আর তারই মধ্যে বন্ধুক হাতে পুলিশ খুঁজে বেড়াচ্ছে অপরাধীদের।দৃশ্যটা কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড’ ছবির। ‘ট্রিপি লাগে’ গানে নীল আলোয় পার্টিতে মজেছেন সকলে। রয়েছেন রুক্মিণী-আদ্রিত।নিাশা, আদ্রিতের সঙ্গে রোমান্সের ডানায় ভর করে রেভ পার্টিতে কালো পোশাকে নাচছেন। আর সেই সময়েই তাদের খুঁজতে আসরে ডিসিপি রোহিত দাশগুপ্ত ওরফে দেব।

শনিবার কলকাতায় হয়ে গেল ছবির গানের প্রকাশ। অনুষ্ঠানে গানের স্টেপে পা মেলালেন রুক্মিণী-আদ্রিত-দেব। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি। তবে মানতেই হবে এই ট্রিপি গানে কোরিগ্রাফার বাবা যাদব ছাপিয়ে গিয়েছেন। ভিডিওতে শরীর হিল্লোলে সাড়া ফেলেছেন রুক্মিণী।

আরও পড়ুন, অর্পিতা-সাহেব জুটিতেই রয়েছে শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’

দিবারাত্র মানুষের সবথেকে বড় নির্ভরশীলতা ইন্টারনেট। কিন্তু কেবলমাত্র ইন্টারনেটের সারফেসের যাতায়াত রয়েছে আম জনতার। নেটের ৭৫ শতাংশ অংশে পৌঁছতেই পারিনা, আর এটাকেই বলা হয় ডার্ক ওয়েব। এই বিষয়েই সচেতনতা বৃদ্ধি করবে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড’।

ছবিতে দেব সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণী মৈত্র এথিক্যাল হ্যাকারের চরিত্রে।ডিপ ওয়েবের স্ট্র্যাটিজিস্ট আদ্রিত, তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নান শেড দেখতে পাওয়া যাবে এই ছবিতে। এবারে নাকি যুদ্ধ হলে সেটা দুটো ল্যাপটপের মধ্যে হবে। আমরা নয় একথা বলছেন নায়ক দেব। তাঁর ছবি ‘পাসওয়ার্ড’ও সেকথাই বলে।

দেবের ছবি মানেই প্রচারে সে ছবি আলাদা মাত্রা যোগ হবে। এবারেও তার ব্যতিক্রম হচ্ছে না। কখনও পুজোর মন্ডপে তো কখনও ‘পাসওয়ার্ড’ ছবির থিমের পুজো, তাক লাগিয়ে দিচ্ছেন অভিনেতা-প্রযোজক। দেব প্রযোজতি ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে পুজোয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Passwords new song trippy lage dev rukmini parambrata paoli adrit kamaleswar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং