scorecardresearch

বড় খবর

‘পাঠান চুমু খেতে আসে নি…’, রিলিজের আগেই আবারও বিতর্ক উস্কে দিলেন শাহরুখ!

শাহরুখের কথায় মাথায় হাত অনুরাগীদের…

‘পাঠান চুমু খেতে আসে নি…’, রিলিজের আগেই আবারও বিতর্ক উস্কে দিলেন শাহরুখ!
শাহরুখের 'পাঠান'…

আর শুধু কিছু ঘণ্টার অপেক্ষা, পাঠান ঝড় দেখার অপেক্ষায় গোটা দেশ। শাহরুখের দিকে তীক্ষ্ণ নজর, সমলোচক থেকে সাধারণ মানুষ অপেক্ষার প্রহর গুনছেন সকলে। এদিকে, টিকিট বিক্রির হার দেখে আশায় বুক বেঁধেছেন অনেকে।

ট্রেলার প্রকাশ্যে আসতেই হইহই রইরই কাণ্ড। এই বয়সেও ভয়ঙ্কর অ্যাকশান দৃশ্যে অভিন্যত, তাঁকে বাহবা দিয়েছেন অনেকেই। যদিও পরবর্তীতে কী হতে চলেছে সেই নিয়ে উত্তেজনা তুঙ্গে। এদিকে, অনুরাগীদের সঙ্গে #AskSrk-র মাধ্যমে প্রশ্নোত্তরে মেতেছিলেন কিং খান। সেখানেই ছবির নানান দৃশ্য প্রসঙ্গে প্রশ্ন আসতে থাকে তাঁর কাছে। বেশরম রং গানের আপত্তিকর দৃশ্যপট নিয়ে বিতর্ক কম হয়নি। তবে, দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন কিনা, এই প্রশ্ন শুনতেই শাহরুখ যা বললেন…

আরও পড়ুন [ ‘পাঠান’ হিট করাতে ‘মারাত্মক ফর্মুলা’ শাহরুখের, মাঝরাতে আচমকাই মন্নতের ছাদে… ]

মজাদার সব প্রশ্নের উত্তর দিয়েছেন, এর উত্তর না দিলে হয়? এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, “পাঠান চুমু কাকে খাবে”? উত্তরে বাজিমাত করলেন কিং খান। বললেন, “পাঠান চুমু খেতে আসেনি, লাথি মারতে এসেছে”। এরপরেই সেখানে মন্তব্যের ছড়াছড়ি। শাহরুখকে সঙ্গ দিলেন অনেকেই। তাঁকে বাহবা দিলেন অনুরাগীরা।

প্রসঙ্গত, এই প্রথম সম্পূর্ণ অ্যাকশান সিনেমায় দেখা যাবে তাঁকে। নিজেকে চরিত্রের জন্য দুমড়ে-মুচড়ে দিয়েছেন। ৫৬ বছর বয়সেও এহেন আকর্ষণীয় পেশীবহুল চেহারা মুগ্ধ করেছে দর্শকদের। উল্লেখ্য, এই ছবিকে নিয়ে বিতর্ক অন্যমাত্রা নিয়েছে। কখনও পোশাক, কখনও সিনেমার নাম- তবে এবার এই বিষয়েই সতর্কতা অবলম্বন করতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan movie ask srk pathaan will kiss anybody