scorecardresearch

বড় খবর

‘পাঠান’ হিট করাতে ‘মারাত্মক ফর্মুলা’ শাহরুখের, মাঝরাতে আচমকাই মন্নতের ছাদে…

৫ দিনেই ২০০ কোটি টাকা কামাইয়ের ভবিষ্যদ্বাণী ‘পাঠান’-এর।

‘পাঠান’ হিট করাতে ‘মারাত্মক ফর্মুলা’ শাহরুখের, মাঝরাতে আচমকাই মন্নতের ছাদে…
'পাঠান' হিট করাতে 'অভিনব ফর্মুলা' শাহরুখ খানের

মন্নতের বাইরে জমজমাট রবিবাসরীয় সন্ধ্যা। ‘পাঠান’ জ্বরে কাবু কিং খান ভক্তরা। রিলিজের আর মাত্র ৪৮ ঘণ্টা। ২ রাত পোহালেই বড়পর্দায় বাদশা- ম্যাজিক! আর তার আগেই শাহরুখ-ভক্তদের তীর্থক্ষেত্র মন্নতের বাইরে উপচে পড়ল ভীড়। ঘণ্টার পর ঘণ্টা বাইরে দাঁড়িয়েও ভগবানের দেখা পাওয়া যাচ্ছিল না। এদিকে অপেক্ষার প্রহর যেন শেষ-ই হতে চায় না। শেষমেশ অনুরাগীদের সারপ্রাইজ দিলেন কিং খান।

মধ্যরাতে হঠাৎ উঠে এলেন মন্নতের ছাদে। সেই চিরাচরিত ভঙ্গীতে। দু’ হাত ছড়িয়ে, উন্মত্ত ভক্তদের ভীড়ের উদ্দেশে চুমু ছুড়ে ভালবাসা জানালেন শাহরুখ খান। আজও তাঁর সিনেমার রিলিজ যে ভক্তদের ঘুম উড়িয়ে দেয়, জড়ো করে মন্নতের গেটের সামনে, তা বছর পাঁচেক পর্দা থেকে বিরতিতে থেকে আবারও প্রমাণ করলেন কিং খান। তবে অনুরাগীদের এতক্ষণ অপেক্ষা করিয়ে রাখার জন্য ক্ষমাও চাইলেন শাহরুখ খান।

‘পাঠান’ মুক্তির আগে শাহরুখের (Shah Rukh Khan) এই সারপ্রাইজ যে প্রচারের অংশ, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বলেছিলেন, ‘রিলিজের আগে কোনওরকম প্রচার করব না।’ তবে সিনেমা হিট করাতে অভিনব ফর্মুলা বেছে নিয়েছেন শাহরুখ খান। ভক্তদের সঙ্গে কথোপকথনের মাত্রা চূড়ান্তভাবে বাড়িয়ে দিয়েছেন। মাঝেমধ্যেই টুইটারে Ask Me Anything সেশন করছেন। আর যথাসম্ভব সকলের উত্তরও দিচ্ছেন। কিং খানের থেকে সোজাসুজি উত্তর পেয়ে আনন্দে আত্মহারা ভক্তরাও। ইতিমধ্যেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য লাইন পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ, আর ‘পাঠান-‘এর জন্য বাংলা ছবিই ব্রাত্য..’, বিস্ফোরক কৌশিক]

দেশের একাধিক রাজ্যে টিকিটের হাহাকার। দেশের বাইরে কোথাও বা আবার সাত-সকালের শো রাখা হয়েছে। অগ্রীম টিকিট বিক্রির ধুম দেখে সিনেবাণিজ্য বিশ্লেষকরা বলছেন, মাত্র ৫ দিনেই ২০০ কোটির ক্লাবে ঢুকবে ‘পাঠান’। দিন কয়েক আগেই বুক মাই শোয়ের তরফে জানা গিয়েছিল যে মাত্র ৩৬ ঘণ্টার মধ্যেই ৪ লক্ষ টিকিট বিক্রি হয়েছে। এই সিনেমা যে অতিমারী উত্তর পর্বে বলিউডের বক্সঅফিসের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দেবে, তা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan at mannat terrace at midnight before pathaan release