scorecardresearch

বড় খবর

শাহরুখেই ভরসা ভাইজানের, ‘পাঠান’-এর স্ক্রিনেই দেখালেন নিজের ছবির পয়লা ঝলক

‘পাঠান’ শুরুর আগেই ‘কিসি কা ভাই, ‘কিসি কা জানের’ টিজার, ঝলক মিলল সলমনের

শাহরুখেই ভরসা ভাইজানের, ‘পাঠান’-এর স্ক্রিনেই দেখালেন নিজের ছবির পয়লা ঝলক
শাহরুখ-সলমন…

সকাল থেকেই হলের বাইরে দর্শকদের ভিড়। ‘পাঠান’ দেখতে সাত সকালেই সিনেমাহলে দৌঁড়েছেন অনেকে। কিন্তু সিনেমা শুরু হওয়ার আগেই এক বিরাট চমক। আনন্দে আত্মহারা শাহরুখ ভক্তরা। দেখা মিলল ভাইজান সলমনের!

তখনও রিলিজ করেনি সলমনের নতুন ছবির ট্রেলার। কিন্তু শাহরুখের ছবি শুরু হওয়ার আগেই ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ছবির ট্রেলার লঞ্চ হল সিনেমাহলে। সবার প্রথম শাহরুখ ভক্তরাই দেখলেন সলমনের নতুন ছবির ট্রেলার। তারপর? সেই উচ্ছ্বাস আর ধরে রাখার মতো নয়! হাততালি, সিটিতে ভরে উঠল গোটা হল। শাহরুখ ফ্যানেরা বলছেন, “এরকম একটা সারপ্রাইজ পাব, ভাবতে পারি নি”।

আরও পড়ুন [ ‘পাঠান’কে এত্ত ভয়? বিহারে পুড়ল শাহরুখের পোস্টার! ভোপালে সাতসকালে বন্ধ শো, তছনছ কাণ্ড! ]

মরুভূমিতে গাড়ি চালাচ্ছেন সলমন। ধুঁয়াধার অ্যাকশন সিকোয়েন্স, আর এদিকে দর্শকাসনে চূড়ান্ত উন্মাদনা। সেই ভিডিও ট্যুইট করেই এক ব্যক্তি লিখলেন, সবাই তো চমকে গেছে কিন্তু এটা সবে শুরু। ঈদে ভাইজান ইদি দিতে আসছেন। ব্লকবাস্টার হতে চলেছে সলমনের নতুন ছবি, এমনই দাবি করছেন সকলে।

উল্লেখ্য, পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই সলমন এবং শাহরুখের প্ল্যানিং নিয়ে প্রশ্ন উঠছিল। ২৫ তারিখে সলমনের টিজার রিলিজ করছে শুনেই আন্দাজ করেছিলেন অনেকেই। পাঠান ছবিতে ক্যামিও করবেন সলমন, আশা করেছিলেন অনেকে। এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। এছাড়াও পূজা হেগরে সহ অনেককেই দেখা যেতে চলেছে এই ছবিতে। কিন্তু সেক্ষেত্রেও রয়েছে চমক! টাইগার থ্রিতে শাহরুখের বিশেষ ক্যামিও থাকছে – এটুকু একদম পাকা খবর।

উল্লেখ্য, শেষ কয়েকদিন অগ্রিম টিকিট বুকিং শুরু হওয়ার পর থেকেই ‘পাঠান’ তথা শাহরুখের দিকে নজর ছিল সকলের। কিং খান বলিউডের হাল ফেরাতে পারেন কিনা সেই প্রশ্নও উঠছিল। রাস্তায় রাস্তায় ভিড়, শাহরুখ অনুরাগীদের উল্লাস-উচ্ছাস। অনুরাগীদের বক্তব্য, ‘আবেগের নাম শাহরুখ। এটুকু না হলে হয়’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan release audience shocked over salmans kisi ka bhai kisi ka jaan release at first