scorecardresearch

বড় খবর

পাঠান: গেরুয়া বিকিনি নিয়ে ভয়ঙ্কর বিতর্ক! এতদিন বাদে দীপিকা বললেন, ‘..কাঁপুনি ধরেছিল’

‘বেশরম রং’ গানের নেপথ্যে গোপন কথা ফাঁস করলেন দীপিকা পাড়ুকোন।

পাঠান: গেরুয়া বিকিনি নিয়ে ভয়ঙ্কর বিতর্ক! এতদিন বাদে দীপিকা বললেন, ‘..কাঁপুনি ধরেছিল’
'বেশরম রং' গান নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

‘বেশরম রং’- এই একটি গান নিয়ে গোটা দেশে কম তোলপাড় হয়নি। ‘পাঠান’ নিয়ে একেবারে তুলকালাম কাণ্ড! শাহরুখ খানের সিনেমা বয়কটের ডাক দিয়েছিল দেশের হিন্দু সংগঠনগুলি। গানের দৃশ্যে দীপিকা পাড়ুকোনের গেরুয়া রঙের বিকিনি-ই তাঁদের কাছে ‘ভিলেন’। যে গান নিয়ে এত বিতর্ক, সমালোচনার ঝড়, এবার সেই গানের নেপথ্যের অজানা কাহিনিই এতদিন বাদে শেয়ার করলেন ‘পাঠান’ শাহরুখের নায়িকা দীপিকা।

প্রসঙ্গত, ‘বেশরম রং’ রিলিজের পর থেকেই দেশের বিভিন্ন রাজ্যে ‘পাঠান’ -এর পোস্টার ছেঁড়া, প্রেক্ষাগৃহ ভাঙচুরের ঘটনা ঘটে। এমনকী কিং খানকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকিও দেওয়া হয়। উপরন্তু রাজনৈতিক নেতা-মন্ত্রীদের মন্তব্যে বিতর্কের স্ফুলিঙ্গ আরও বেড়েছে বই কমেনি। সেন্সর বোর্ডের কাঁচিও পড়েছে! তবে হাজারো বিতর্ক, সমালোচনা পেরিয়ে ‘বেশরম রং’ কিন্তু সুপারহিট! চর্চিত এই গানের শুটিংয়ের অভিজ্ঞতা মোটেই সুখকর ছিল না দীপিকার কাছে। ‘পাঠান’ রিলিজের আগে সেকথাই বললেন অভিনেত্রী।

‘বেশরম রং’ গানের শুট করতে গিয়ে কেমন দুর্বিষহ অভিজ্ঞতার শিকার হতে হয়েছিল? দীপিকা বললেন, “গানটা দেখে সকলেই হয়তো ভেবেছেন যে কী মনোরম আবহাওয়ায় শুট করেছি আমরা। রোদ, সমুদ্র সৈকত… দেখে মনে হতেই পারে যে গ্রীষ্মকালীন আবহাওয়া ছিল। কিন্তু তা একেবারেই নয়। যে লোকেশনে আমরা শুট করছিলাম, তখন সেখানে মারাত্মক ঠান্ডা। নাচের দৃশ্য শুট করতে গিয়ে একেবারে কাঁপুনি ধরেছিল। খুব শোচনীয় পরিস্থিতিতে শুট করি। তবে সবথেকে কঠিন ছিল ওই ঠান্ডাতেও খোলামেলা অভিনয় ফুটিয়ে তোলা।”

[আরও পড়ুন: ‘পাঠান’ হিট করাতে ‘মারাত্মক ফর্মুলা’ শাহরুখের, মাঝরাতে আচমকাই মন্নতের ছাদে…]

প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস-এর তরফে যে ভিডিও পোস্ট করা হয়েছে, তাতেই দীপিকা পাড়ুকোন এমন অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তবে বিতর্ক, সমালোচনা নিয়ে কোনও কথা না বললেও ‘পাঠান’ অভিনেত্রীর মন্তব্য, “২টো গানই আমার খুব প্রিয়। আর হিট করেছে।”

প্রসঙ্গত, রিলিজের দিন যতই এগিয়ে আসছে ‘পাঠান’ নিয়ে শাহরুখ-ভক্তদের উন্মাদনা তুঙ্গে। এর আগেও শাহরুখ-দীপিকা জুটি একাধিক সুপাহিট সিনেমা উপহার দিয়েছে। রিপোর্ট বলছে, এটা হয়তো এই জুটির এযাবৎকাল সবথেকে বড় হিট হতে পারে। এপ্রসঙ্গে দীপিকার মন্তব্য, “‘ওম শান্তি ওম’ থেকে শুরু করে বহু দারুণ সিনেমায় আমি আর শাহরুখ অভিনয় করেছি। আমাদের সম্পর্কটা দারুণ। আর দর্শকরা সেই রসায়নটা সিনেপর্দাতেও দেখতে পান।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan star deepika padukone on besharam rang secret and relationship with shah rukh