scorecardresearch

‘হয় তুই নিজে মরবি, নইলে মানুষ খুন করবি..’, করণ জোহরকে ধমকান শাহরুখ

‘বিশ্রী ঝগড়া’! করণের বাবার কাছেও নালিশ করেন কিং খান।

‘হয় তুই নিজে মরবি, নইলে মানুষ খুন করবি..’, করণ জোহরকে ধমকান শাহরুখ
করণ জোহরকে কেন ধমকান শাহরুখ খান?

শাহরুখ খান আর করণ জোহরের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির সকলেরই জানা। শাহরুখের স্ত্রী গৌরীর সঙ্গেও করণ ঘনিষ্ঠ। তিন দশকেরও বেশি সময় ধরে শাহরুখ-করণের (Shah Rukh Khan Karan Johar) এই বন্ধুত্ব অটুট! বি-টাউনে এই পরিচালক-অভিনেতার ‘ব্রোম্যান্স’ নিয়ে কম জলঘোলা হয়নি! এমনকী, দুজনের বন্ধুত্ব নিয়ে কুরুচিকর মন্তব্য করতেও ছাড়েননি লোকজন। এও রটে যায়, দুই তারকার ‘অশ্লীল সম্পর্ক’ রয়েছে! একবার ভ্রাতৃসম সেই করণ জোহরকেই মারাত্মক অপমান করে বের করে দেন শাহরুখ খান। শুধু তাই নয়, করণের বাবাকে ফোন করেও নালিশ করেন ‘পাঠান’-স্টার।

এতদিন বাদে কেন সেকথা? আসলে দিন কয়েক আগে করণ জোহর নিজেই বন্ধু শাহরুখের সঙ্গে তাঁর সেই মনোমালিন্যের কথা প্রকাশ্যে আনেন। যা শুনলে হতবাক হয়ে যাবেন! দুই তারকারই ফিল্মি কেরিয়ারের গোড়ার দিকের কথা। করণ জোহর তখন যখন যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়ার সঙ্গে কাজ করছেন। একদিন প্রযোজক আদিত্য করণকে নির্দেশ দেন যে তিনি যেন শাহরুখকে নিজের গাড়িতে করে ফিল্মিস্তান স্টুডিওর সেটে নিয়ে আসেন। কারণ, কিং খান কোনওদিনই সময়ে সেটে পৌঁছতে পারতেন না।

তো আদিত্যর নির্দেশ অনুযায়ীও করণও পৌঁছে যান শাহরুখকে নিতে। কিং খান করণের গাড়িতে বসার পরই মারাত্মক ঝামেলা! করণ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেইসময়ে ‘মারুতি এইট হান্ড্রেড’ চালাতেন করণ। মিনিট তিনেক গাড়িতে বসার পরই চিৎকার করে ওঠেন শাহরুখ। কেন?

করণ জোহর নিজেই ফাঁস করেন সেকথা। শাহরুখ করণের উদ্দেশে বলেন, “এক্ষুণি গাড়ি থামা! এক্ষুণি… আর তুই গাড়ি থেকে বের হ..”। বন্ধুর এমন মেজাজ দেখে তড়িঘড়ি রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে করণ জোহর এমন আচরণ করার কারণ জানতে চান। কিং খান তখন তাঁকে বলেন, “তুই কোনওদিন গাড়ি চালাস না। হয় নিজে মরবি। নয়তো মানুষকে মারবি। কিছু একটা ঘটবে…।” সেই ঝামেলা এখানেই থামেনি।

[আরও পড়ুন: ‘পাঠান’ হিট করাতে ‘মারাত্মক ফর্মুলা’ শাহরুখের, মাঝরাতে আচমকাই মন্নতের ছাদে…]

করণ-শাহরুখ (ছবি- করণ জোহর ইনস্টাগ্রাম)

ফিল্মিস্তান স্টুডিওতে পৌঁছে সবার আগে সেখানকার ল্যান্ড ফোন থেকে সোজা করণ জোহরের বাবা যশ জোহরকে ফোন করেন শাহরুখ খান। কোনওরকম রেয়াত না করেই বলেন- “আপনার ছেলেকে আর কোনও দিন গাড়ি চালাতে দেবেন না। ওঁর জন্য ড্রাইভার রাখুন। নাহলে করণ ট্যাক্সিতে করে সেটে আসুক..।”

করণ জোহরের বয়স তখন ১৮। আসলে ড্রাইভিংটা তখনও ঠিক করে শিখে ওঠেননি তিনি। আজও নিজের ড্রাইভার রাখেন। কোথাও নিজে ড্রাইভ করে যান না জোহর। সম্প্রতি, অক্ষয় কুমার, ইমরান হাসমির ‘সেলফি’ সিনেমার প্রচারে এসে ‘পাঠান’ তারকাকে নিয়ে এই অজানা কথা ফাঁস করেন করণ জোহর। যা শুনে হতবাক হয়ে যান খোদ খিলাড়ি কুমার। পাল্টা করণকে প্রশ্ন করেন, “সত্যি বল তো তোমার ড্রাইভিং লাইসেন্স ছিল তখন?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan star shah rukh khan once asked karan johar to get out of the car