scorecardresearch

বড় খবর

পাঁচদিনেই ২০০ কোটি কামাবে শাহরুখের ‘পাঠান’? বক্স অফিস তোলপাড় করবেন কিং খান

Box Office-এর ভবিষ্যদ্বাণীতে তোলপাড়… হাল ফেরাবে ‘পাঠান’?

পাঁচদিনেই ২০০ কোটি কামাবে শাহরুখের ‘পাঠান’? বক্স অফিস তোলপাড় করবেন কিং খান
নজরে 'পাঠান'…

নজরে পাঠান। ভারতের সব মানুষের চোখ এখন শাহরুখের ( Shah Rukh Khan ) দিকে। পাঠান নিয়ে শোরগোল। কোথাও টিকিট শেষ, আবার কোথাও বয়কটের ডাক। তবে, পাঠানের ( Pathaan ) দিকে চেয়ে আছে গোটা বলিউড। একেই শাহরুখের ছবি তাঁর সঙ্গে এতবছর পর আবারও বড়পর্দায় ফিরছেন।

অগ্রীম বুকিং-এ নিদারুণ সাফল্য। টিকিটের আকাশছোঁয়া দাম তারপরেও ফার্স্ট ডে শো দেখবেন বলে মুখিয়ে আছেন শাহরুখ ভক্তরা-সিনে অনুরাগীরা। পাঠানই আশা ভরসা বলিউডের! বানিজ্য বিশ্লেষক তরন আদর্শের মতে, শাহরুখ ফিরছেন রুপোলী পর্দায়। ধামাকা তো হতেই হবে। মানুষ এই ছবি নিয় কথা বলছেন। তাঁর বিশ্লেষণ বলছে, প্রথম দিনেই ৪০ থেকে ৫০ কোটির বানিজ্য করবে এটি।

২০ তারিখ থেকে শুরু হয়েছে অগ্রীম বুকিং। শুধু তাই নয়, প্রথম দিয়েই ৫ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে। ২ লাখের ওপর টিকিট বিক্রি হয়েছে INOX, PVR, এবং Cinepolis-এ। সামনের দিনে সেই সংখ্যা এবং টিকিট বিক্রির মাত্রা অবশ্যই বাড়বে। পাঁচদিনে, ২০০ কোটির সাফল্য আশা করছেন সকলে। তরনের বক্তব্য, টিকিট বিক্রির হার দেখেই বোঝা যাচ্ছে শাহরুখের মত বিরাট তারকাকে বড়পর্দায় দেখতেই সকলে বেশি আগ্রহী।

আরও পড়ুন [ টিকিট না পেতেই শাহরুখকে তলব, ‘পাঠান’ রিলিজের আগেই কলকাতাকে নিয়ে গর্বিত কিং খান! ]

কেউ বলছেন হলে টিকিট নেই, আবার কেউ বলছেন বুকিং অ্যাপ ক্র্যাশ করে গেছে। কেউ কেউ তো শাহরুখের কাছে আবদার জুড়ছেন টিকিট ব্যবস্থা করে দেওয়ার। বানিজ্য বিশ্লেষক গিরিশ জোহর বলছেন, “হিন্দি সিনেমায় এক বিরাট আলোড়ন সৃষ্টি করতে চলেছে এই ছবি। হিন্দি ছবির হাল ধরতে তৈরি পাঠান”। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেন, “সমস্ত ভাষাতেই টিকিট ভাল বিক্রি হচ্ছে। ফলে আমরা অনেকটাই আশাবাদী। আমাদের কাছে গর্বের বিষয়”। গতবছর যশরাজ ফিল্মসের জন্য একেবারেই ভাল যায়নি। এবছর পাঠানের সাফল্যই বলে দেবে তাঁদের ভাগ্য ভাল নাকি না।

উল্লেখ্য, শেষ কিছুদিনের বিতর্ক থেকে সেন্সর বোর্ডের দাপট পাঠানকে নিয়ে সমলোচনা কম হয়নি। নেতামন্ত্রীদের তরফে নানান হুমকিও শুনেছে এই ছবি। তবে, গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যে কালকে আশার আল দেখেছেন অনেকেই। সিনেমা নিয়ে অপ্রয়োজনীয় মন্তব্য নয়, সাফ সতর্ক করেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathan bos office collection suspect 200 crore in five days