বড় খবর

শ্রীকান্ত মোহতার যাই হোক, আটকাবে না পথিকৃতের ছবি

সম্প্রতি ভেঙ্কটেশের কর্ণধারের যা পরিণতি তাতে ছবির কাজ কতদূর এগোবে তা বলা মুশকিল বলে মনে হলেও পরিচালক জানিয়েছেন, পূর্ব পরিকল্পিত সময়েই শুরু হবে শুটিং। কোনও অসুবিধে হচ্ছে না।

পরিচালক বনি ও রূপসার সঙ্গে ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

পরিচালক পথিকৃৎ বসু নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন। আর সেই ছবিতেই প্রধান চরিত্রে রয়েছেন বনি সেনগুপ্ত। নায়িকার ভূমিকায় দেখা যাবে নতুন মুখ রূপসা মুখোপাধ্যায়কে। এর আগে ধারাবাহিকে অভিনয় করলেও রূপসার বড়পর্দায় এবারই প্রথম প্রকাশ। পথিকৃতের এই ছবির চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। পরিচালক বনি ও রূপসার সঙ্গে ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

পরিচালকের মতে, “আমাদের চিন্তাভাবনাই ছিল টিন এজ স্টোরি বানানোর। প্রায় ছয় মাস ধরে চিত্রনাট্যের কাজ চলেছে। কৃষ্ণনগরে গল্পের শুরু। মেয়েটা একটু টমবয় স্বভাবের। কোন পরিস্থিতিতে বনির সঙ্গে তার দেখা হয়, সেটাই ছবির কাহিনি। যদিও বনির চরিত্রটারও নেপথ্য গল্প রয়েছে। আসলে ছবিটা ভালবাসার গল্প। কর্মাশিয়াল ফর্মুলার বাইরে বেরিয়ে কাজটা করার চেষ্টা করছি।”

 

View this post on Instagram

 

#NewProject #NewExcitement @svfsocial @bonysengupta @mukherjeerupsha @shrikantmohta @iammony

A post shared by Pathikrit Basu (@basupathikrit) on

আরও পড়ুন, রাজনৈতিক কারণে গ্রেফতার শ্রীকান্ত মোহতা, দাবি ‘বন্ধু’ রুদ্রর

চমকটা হলো, এই ছবি দিয়েই ভেঙ্কটেশের সঙ্গে আবার কাজ করছেন বনি সেনগুপ্ত। আবার কারণ হিসেবে বলা হয়েছে, গতবছর চুক্তি বিভ্রাটে এসভিএফের সঙ্গে এক বছর কাজ করেন নি বনি। এমনকি প্রযোজনা সংস্থা বনির বিরুদ্ধে আইনী নোটিসও পাঠিয়েছিল। সুরিন্দর ফিল্মসের সঙ্গে কাজ করার সুবাদেই এই ঝামেলার সূত্রপাত। সেই জট কাটিয়ে আবার এসভিএফের সঙ্গে কাজ করবেন বনি।

বনি-রূপসা ছাড়াও ছবিতে রয়েছেন অপরাজিতা আঢ্য, রুদ্রনীল ঘোষ, শঙ্কর চক্রবর্তী, পুষ্পিতা মুখোপাধ্যায়, সৌরভ দাস। ২৮ জানুয়ারি থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। কলকাতা এবং কৃষ্ণনগরে হবে শুটিং। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অম্লান চক্রবর্তী। অবশ্য সম্প্রতি ভেঙ্কটেশের কর্ণধার শ্রীকান্ত মোহতা সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়ার পর ছবির কাজ কতদূর এগোবে তা বলা মুশকিল বলে মনে হলেও পরিচালক জানিয়েছেন, “পূর্ব পরিকল্পিত সময়েই শুরু হবে শুটিং। কোনও অসুবিধে হচ্ছে না। আমার ছবি বাদে অন্য আরও একটি ছবির কাজও চলছে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pathikrit basu bonny sengupta new film svf shrikant mohta

Next Story
কারও ঘনিষ্ঠ না হওয়া সত্ত্বেও পদ্মশ্রী পেয়েছি: মনোজ বাজপেয়ী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com