বড় খবর

অনলাইনে ফাঁস ‘পতি পত্নী অউর ওহ’

মুদাস্সর আজিজ পরিচালিত পতি পত্নী অউর ওহ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক আরিয়ন, ভূমি পেডনেকর, অনন্যা পাণ্ডে। সম্প্রতি মুক্তি পাওয়ার পরই অনলাইনে ফাঁস হল এই ছবি।

Pati Patni Aur Woh
তামিলরকার্স ফাঁস করল পতি পত্নী অউর ওহ।

এবার পাইরেসির খপ্পরে রোমান্টিক কমেডি ছবি পতি পত্নী অউর ওহ। মুদাস্সর আজিজ পরিচালিত পতি পত্নী অউর ওহ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক আরিয়ন, ভূমি পেডনেকর, অনন্যা পাণ্ডে। কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্স অনলাইনে ফাঁস করল এই ছবি। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও বলিউডের বহু ছবি, টেলিভিশন সিরিজ ও হলিউড ওয়েব সিরিজ লিক করেছে তামিলরকার্স।

বিভিন্ন ভাষার ছবি অনলাইনে লিক করে দেওয়ার কারণে স্বাভাবিকভাবেই জনপ্রিয় তামিলরকার্স। কর্তৃপক্ষ তাদের আটকাতে ব্যর্থ কারণ তারা প্রতিনিয়ত তাদের ডোমেন পরিবর্তন করে চলে। এইচ ডি কোয়ালিটির প্রিন্ট তারা ফাঁস করে দেয়। মাদ্রাজ হাইকোর্ট ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের ১২,০০০ ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছিল। যার মধ্যে ২,০০০ ওয়েবসাইট ছিল তামিলরকার্সের। কিন্তু তাতেও দমানো যায়নি পাইরেসির দৌরাত্ম্য।

আরও পড়ুন, ফের পাইরেসির থাবা, অনলাইনে ফাঁস ‘পতি পত্নী অউর ওহ’

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা এই ছবিটিকে দু’টি স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, ”২০১৯-এর স্বামী কার্তিক আরিয়ানের মধ্যে কিছুটা বিভ্রান্তি এবং লজ্জা মিশ্রিত দ্বিধাবোধ রয়েছে। এক্ষেত্রে আলাদা পত্নী বেদিকার সোজা সাপটা অনুভূতির কথা বলে দেওয়া। কিন্তু এই ত্রিকোণ সম্পর্ক যদি শুধুমাত্র বেদিকার উত্তেজনা এবং তপস্যার উদ্দীপনা বাদ দিয়ে আরও বেশি কিছু করত তাহলে সমসাময়িক বিয়ে অনেক বেশি আকর্ষণীয় তথ্য পাওয়া যেত।”

তিনি আরও লিখেছেন, ‘সমস্যা হল ছবিটি খুব হালকা চালে নারীবিদ্বেষ ও পুরুষতন্ত্রের দিকে ঝুঁকেছে। পোশাকের পছন্দে, খারাপ মহিলাদের জন্য পাশ্চাত্য পোশাকের ব্যবহার এবং পতিব্রতা নারী ভারতীয় সংস্কৃতির বাহক এসব ছোট ছোট বিষয়। স্বামীর প্রাক্তন প্রেমিকার প্রতি স্ত্রীর নজর রাখা উদ্বেগের বিষয়, কিন্তু স্বামীর পক্ষে আমাকে ক্ষমা করে দাও কারণ তুমি আমার সত্যি ভালবাসা- এ ধরনের মন্তব্য ঠিক আছে।”

Web Title: Pati patni aur woh full movie leaked online by tamilrockers

Next Story
বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’,নেপথ্যের কাহিনি জেনে নিন!bony srabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com