বড় খবর

‘ও বউদি এদিকে..’ নবপরিণীতা পত্রলেখাকে ডাক! হেসে গড়ালেন রাজকুমার, দেখুন ভিডিও

বিয়ের অনুষ্ঠান সেরে চণ্ডীগড় থেকে মুম্বইতে ফিরলেন রাজকুমার-পত্রলেখা।

Patralekhaa, Rajkummar Rao, Patralekhaa-Rajkummar Rao wedding, Patralekhaa-Rajkummar Rao returns to Mumbai, bollywood, পত্রলেখা, রাজকুমার রাও, রাজকুমার-পত্রলেখা মুম্বইতে ফিরলেন, রাজকুমার-পত্রলেখার বিয়ের ছবি-ভিডিও, bengali news today
রাজকুমার-পত্রলেখা

Rajkummar Rao-Patralekha Wedding: বিয়ের অনুষ্ঠান সেরে মুম্বই বিমানবন্দরে পা রাখতেই নবদম্পতিকে পাকড়াও করলেন পাপ্পারাজিরা। ফেরাননি রাজকুমার-পত্রলেখাও। তাঁদের আবদার মতোই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। আর সেখানেই নবপরিণীতা পত্রলেখাকে দেখে ডাক– “ও বউদি এদিকে তাকান…”। ‘ম্যাডাম’ থেকে সদ্য ‘ভাবিজি’র তকমা পাওয়া অভিনেত্রী আর হাসি চেপে রাখতে পারলেন না। আর সেই রসিক ভিডিওতেই এখন নেটদুনিয়ায় হাসির রোল।

ভাইরাল ভিডিওতে দেখা গেল সদ্য বিবাহিতা তারকাদম্পতি পত্রলেখা পল (Patralekhaa) ও রাজকুমার রাও (Rajkummar Rao) বিমানবন্দরে থেকে বেরচ্ছেন। অভিনেত্রীর পরনে লাল রঙের শাড়ি। গলায় মঙ্গলসূত্র। একেবারে ছিমছাছাম সাজ। আর রাজকুমারের পরনে সাদা সুতোর কাজ করা শার্ট-প্যান্ট। চোখে রোদচশমা। স্ত্রীকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন অভিনেতা। আচমকাই এক ফটোগ্রাফার চেঁচিয়ে ওঠেন- “বউদি একটু এদিকেও তাকান প্লিজ…”। তৎক্ষণাৎ স্বামীর বুকে মাথা রেখে লাজুকভাবে হাসতে শুরু করেন পত্রলেখা। রাজকুমারও এহেন কাণ্ডে হেসে খুন।

[আরও পড়ুন: যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়]

১৫ নভেম্বর, সোমবারই চণ্ডীগড়ে সাত পাকে বাধা পড়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা পল। সাক্ষী বলতে দুই পরিবার আর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা। বাগদান পর্ব থেকে, গায়ে হলুদ, ছাদনাতলা, রিসেপশন সবকটা অনুষ্ঠানেই নাচ-গান, রসিকতায় বাজিমাত করে দিয়েছেন বলিউডের এই তারকাদম্পতি। পরিচালক ফারহা খান ছিলেন পাত্রপক্ষে। রাজকুমারকে বিয়ের শেহেরা বেঁধে দেন তিনিই।
বিগত তিন দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উত্তেজনার পারদ চড়িয়ে যাচ্ছে রাজকুমার-পত্রলেখার বিয়ের ছবি-ভিডিও। শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী-বন্ধুরাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Patralekhaa blush as photographer calls her bhabhiji rajkummar rao smiled

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com